বড়দিনের আগে সান্তাবুড়ো সেজে ঘোরা বাবা নিজের দুই সন্তানের হত্যাকারী

সাধারণত বড়দিনের আগের রাতে অনেকেই সান্তা সেজে ছোট ছোট শিশুদের আনন্দ দেয় । এমনই এক ছদ্মবেশী সান্তার বিরুদ্ধে উঠল খুনের অভিযোগ । শুনতে বিস্ময়কর মনে হলেও, এমনটাই ঘঠেছে আমেরিকার জর্জিয়ার কাছে গাইটন এলাকায়।

পুলিশ জানিয়েছে, উৎসবের মরসুমে সুপারমার্কেটে সান্তা ক্লজ় সেজে ঘুরতেন ৪৯ বছরের এলউইন ক্রকার । এলউইনের বাড়ির বাগান থেকে উদ্ধার হয়েছে তাঁর দুই ছেলেমেয়ে ১৬ বছরের এলউইন ক্রকার জুনিয়র এবং ১৪ বছরের ম্যারি ক্রকারের মৃতদেহ । তাদের খুন করে মাটি চাপা দেওয়ার অভিযোগে এলউইন-সহ ক্রকার পরিবারকে গ্রেফতার করেছে জর্জিয়া পুলিশ ।

চলতি মাসের ২০ তারিখে ওই এলাকার প্রতিবেশীরা দাবি করেন যে, দু’সপ্তাহ ধরে ক্রুকার পরিবারের মেয়ে ম্যারিকে দেখা যাচ্ছে না । বাড়িতে জিজ্ঞাসাবাদ করা হলে বলা হয় যে, ম্যারি গিয়েছে ক্যারোলিনা তার মায়ের সঙ্গে ছুটি কাটাতে । তাঁদের হাবভাবে অসঙ্গতি চোখে পড়ায় এলাকাবাসী দ্রুত পুলিশে অভিযোগ দায়ের করেন । পুলিশ এলে শুরু হয় জিজ্ঞাসাবাদ । এই একইভাবে এই বিষয়ে নানা প্রশ্নের মুখে পড়ে পরিবারের সদস্যদের কথায় অসঙ্গতি থাকায় সন্দেহ হয় পুলিশের । জানা যায়, ২০১৬ সাল থেকে স্কুলে যেতে দেখা যায়নি ম্যারির দাদাকেও। শুরু হয় তদন্ত।

বাড়ির মধ্যে থেকেই নানান নমুনা সংগ্রহ করতে শুরু করে পুলিশ । চারপাশ খুঁজতে খুঁজতে তদন্তকারীরা সূত্র পান বাগানে । মাটি খুঁড়ে উদ্ধার হয় দু’টি মৃতদেহ ! ময়নাতদন্ত করে জানা যায় ওই দুটি দেহ ম্যারি এবং জুনিয়র ক্রুকারের !

পুলিশের প্রাথমিক অনুমান, শ্বাসরোধ করে খুন করে তারপর তাদের মাটি চাপা দিয়ে দেওয়া হয়।মনে করা হচ্ছে তাঁদের বাবা এলউইন ক্রকার, সৎ-মা ক্যানডিস ক্রকার ও ক্যানডিসের মা কিম রাইট এই ষড়যন্ত্রে জড়িত।অনুমান করা হচ্ছে, প্রথম পক্ষের ছেলেমেয়েদের সহ্য করতে না পারে এইরকম নৃশংস কাণ্ড ঘটায় তারা ।

স্বভাবতই এই ঘটনায় বিস্মিত প্রতিবেশীরা । এলউইনকে তাঁরা চেনেন, সান্তা ক্লজ় হিসেবেই। উৎসবের মরসুমে বাজার,পাড়া মাতিয়ে রাখেন তিনি। ছোটদের আদর করেন, উপহার দেন। সেই ছদ্মবেশের আড়ালে যে এক জন খুনি লুকিয়ে থাকতে পারে, ভাবতে পারেননি কেউই !

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here