শুধু প্রতিবাদীই নয়,  মেয়েদের প্রতিবাদের ভাষাও আমূল বদলে গিয়েছে । এমনই এক ঘটনা ঘটেছে মহারাষ্ট্রের থানের নন্দিভালি এলাকায়।

অভিযোগ‚ বাড়ি থেকে বেরোলে এক বিবাহিতা তরুণীর পিছু নিত বছর ২৭এর এক যুবক । পথে নানা অশালীন মন্তব্য, কটূক্তি তো লেগেই থাকত । বার কয়েক ঘনিষ্ঠ হওয়ার চেষ্টাও করেছিল সে । সতর্ক করেও কোনও লাভ হয়নি । শুধু তাই নয়, ওই মহিলার স্বামীকে ওই যুবক জানায় যে, তার স্ত্রীকে তার পছন্দ। এই নিয়ে স্বামী স্ত্রীএর মধ্যেও শুরু হয়েছিল অশান্তি। শেষে যুবককে মোক্ষম ‘শাস্তি’ দিলেন ওই মহিলা ।

Banglalive-4

এলাকারই তেজস মাত্রে ও প্রবীণ কেনিয়া নামে দুই ব্যক্তিকে সঙ্গে নিয়ে তিনি ভাবতে থাকেন যে কীভাবে ওই যুবককে জব্দ করা যায় । পরিকল্পনামাফিক গত মঙ্গলবার ওই যুবককে একটি নির্জন স্থানে ডেকে পাঠায় তারা । অভিযোগ‚ তারপর বাকি দু’জন চেপে ধরে ওই যুবককে আর তারপর ওই মহিলা এক কোপে কেটে ফেলেন যুবকের পুরুষাঙ্গ । এই ঘটনায় ওই মহিলাসহ দু’জনকে গ্রেফতার করে পুলিশ ।পুলিশ জানিয়েছে, মহিলার বয়স ৪২ বছর।যদিও পুলিশ কতৃপক্ষ ওই মহিলার আর কোনও পরিচয় প্রকাশ করেনি।

Banglalive-6

জেরায় মহিলা জানিয়েছেন, বছর ২৭এর ওই যুবক তাঁর পাড়াতেই থাকে। দীর্ঘদিন ধরেই তাঁকে প্রেমের প্রস্তাব দিচ্ছিল ওই যুবক। বারবার সতর্ক করেও কোনও লাভ হয়নি। যাতায়াতের পথে তাঁর পিছু নেওয়ার পাশাপাশি কুপ্রস্তাবও দিত সে। এমনকী এইসমস্ত কারণে স্বামীর সঙ্গেও তাঁর সম্পর্ক খারাপ য়ে যাচ্ছিল তাঁর, আর এই কারণেই ঘুরে দাঁড়ান তিনি । তাই যুবককে উচিত শিক্ষা দিতেই এই পথ বেছে নেনজেরার মুখে তিনি আরও জানান যে, এই কাজে তাঁকে সাহায্য করতে টাকা দিয়ে তেজস ও প্রবীণ নামে এলাকারই দুই যুবককে রাজি করান তিনিওই দুই যুবকের সাহায্যে অপরাধীকে বেঁধে ফেলেন তাঁরা। আর তখনই তাকে নগ্ন করে ধারালো অস্ত্রের কোপ বসিয়ে দেন যুবকের যৌনাঙ্গে।

Banglalive-8

পুলিশ জানিয়েছে, স্থানীয় হাসপাতালে যুবকের অস্ত্রোপচার করা হয়েছে। এখন তার অবস্থা স্থিতিশীল। তাকে জিজ্ঞাসাবাদ করা চলছে । মহিলা ও অভিযুক্ত দুই যুবককে আদালতে তোলা হলে তাদের চার দিনের পুলিশি হেফাজতে থাকার নির্দেশ দিয়েছেন আদালত

Banglalive-9
আরও পড়ুন:  'মৃত' বাবার আয়ুর্বেদিক চিকিৎসা চালাচ্ছেন আইপিএস ছেলে

NO COMMENTS