ছবি করার আগে কেন চুল দাড়ি রাখতে পছন্দ করেন আমির?

বলিউডে তাঁর আর এক নাম মিস্টার পারফেকশনিস্ট। বরাবরই দেখে শুনে ভাল ছবি করতে পছন্দ করেন অভিনেতা। তাই বছরে বড়জোর একবার বড়পর্দায় দর্শক দেখতে পায় তাঁকে। তবে জানেন কি,শুধু ছবির স্ক্রিপ্ট নিয়েই খুঁতখুঁতে নন তিনি,বরং নিজের লুক নিয়েও বেশ ভাবনা চিন্তা থাকে তাঁর।

কোন ছবি শুরু করার আগে থেকেই চুল দাড়ি রাখতে শুরু করেন অভিনেতা। এমনকি তাঁকে এই বিষয় জিজ্ঞাসা করায় তিনি জানান, চুল দাঁড়ি বড় থাকলে কাজে মন দিতে সুবিধা হয় তাঁর। আবার চুল দাঁড়ি থাকলে অনেক চরিত্র করতেও নাকি সুবিধা হয় আমিরের। এছাড়াও আমির খান তাঁর পারফেকশনিস্ট নামটির বিষয়ও জানান যে, তিনি এই নামটি খুব পছন্দ করেন এবং তিনি ভালবাসেন যখন ইন্ডাস্ট্রির কেউ তাঁকে এই নামে সম্বোধন করেন। এমনকি নিজেকে নায়ক বা কোন স্টার নয় একজন অভিনেতা হিসেবে পরিচয় দিতেই তিনি বেশি পছন্দ করেন বলে জানান আমির। তিনি বলেন,’আমার কাছে ছবির চরিত্রই আসল। নায়ক বা নায়িকা হওয়া নয়।’

প্রসঙ্গত,২০১৮ সালে ‘ঠগস অফ হিন্দুস্তান’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল আমির খানকে। সেই ছবিটি অবশ্য দর্শকদের মন ছুঁতে পারেনি একেবারেই। এমনকি পারফেকশনিস্ট হয়েও এমন একটি ছবিতে কাজ করার করার জন্য সোশ্যাল মিডিয়ায় সমালোচনার মুখেও পরতে হয় অভিনেতাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here