একই ছাদের তলায় সলমন ঐশ্বর্য, কী করলেন এই প্রাক্তন জুটি?

ব্রেকাপের পর আর কোনদিন একে অপরের চোখের দিকেও তাকান নি এই জুটি। হ্যাঁ কথা হচ্ছে বি-টাউনের সবথেকে চর্চিত এবং চিরনতুন প্রাক্তন জুটি সলমন খান এবং ঐশ্বর্য রাই বচ্চনের।

‘হাম দিল দে চুকে সনম’ ছবিতে অসামান্য রোম্যান্স দেখা গিয়েছিল তাঁদের। কিন্তু অফস্ক্রিন চলছিল তুমুল সমস্যা। তাই ছবি রিলিজের পর পরই ছাড়াছাড়ি হয়ে যায় তাঁদের। বিচ্ছেদের পর বলিউড ‘ভাইজান’-এর বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগ আনেন প্রাক্তন বিশ্ব সুন্দরী। সলমন অবশ্য এরপরও সম্পর্ক জোড়া লাগানোর চেষ্টা করেন, কিন্তু ঐশ্বর্য রাজি হননি কোনওভাবেই। এরপর বচ্চন পরিবারের বউ হওয়ার পর থেকে সলমনের নাম শুনলেও এড়িয়ে যান অভিনেত্রী। তবে ভাগ্যের জেরে আবারও এক ছাঁদের তলায় হাজির হন এই প্রাক্তন।

সম্প্রতি পরিচালক সুভাষ ঘাই-র জন্মদিনে হাজির হন বলিউডের সকলে। উপস্থিত থাকেন ঐশ্বর্য এবং ভাইজানও। কিন্তু তবুও মুখোমুখি হন নি তাঁরা। জানা গিয়েছে অনুষ্ঠানে বেশ খানিক আগেই উপস্থিত হয়েছেন প্রাক্তন বিশ্ব সুন্দরী। আর অনুষ্ঠানের শেষের দিকে এন্ট্রি নেন সলমন। তাই একই ছাদের তলায় থাকলেও সেই মূহুর্তেই অনুষ্ঠান থেকে বেরিয়ে যান ঐশ্বর্য। বাইরে মিডিয়ার আগ্রহ তুঙ্গে থাকলেও প্রত্যেকবারের মত সলমনকে এড়িয়ে যান বলেই জানা যায়।

তবে এটি প্রথমবার নয়, গত বছর অনিল কপূরের কন্যা সোনম কপূরের বিয়ের দিনও একই ঘটনা ঘটে। সলমন খানের এন্ট্রি হওয়ার আগেই সেখান থেকে বেরিয়ে আসেন ঐশ্বর্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here