এক সঙ্গে থাকলেও একে অপরের সঙ্গে তেমন কথা বলেন না অজয়-কাজল!

১৯৯৯ সালে বিয়ে হয়েছে তাঁদের। গত ২৪ ফেব্রুয়ারি তাঁরা পার করলেন দাম্পত্যজীবনের মোট ২০টা বছর। বলিউডের সবথেকে কম চর্চিত এবং গম্ভীর জুটিও বলা হয় তাঁদের। তবে কাজল আর অজয়ের মধ্যে কিন্তু একটুও মিল নেই  |
একদিকে চঞ্চল মেজাজের কাজল,অন্যদিকে অ্যাংগরি ইয়ং ম্যান হলেন অজয়। তবে এক্কেবারে বিপরীত হয়েও কীভাবে সংসার করলেন এতদিন?

সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে এসে অজয় প্রকাশ্যে আনেন তাঁদের সাংসারিক সুখের পিছনে থাকা কিছু অজানা কথা। অভিনেতা বলেন,’আমাদের সম্পর্কের সেরা জিনিসটা হল আমরা কখনওই একে অপরকে কোনো প্রশ্ন করি না ৷ যদি কাজল স্পেস চায় আমি সেটা দিই ৷ যদি আমি স্পেস চাই, সেটাও আমি পাই ৷ আমরা একসঙ্গে একটা ঘরে ঘণ্টার পর ঘণ্টা বসে থাকি নিজেদের কাজ নিয়ে ৷ কিন্তু কেউ কারও সঙ্গে কথা না বলার জন্য একটুও অস্বস্তিতে পড়ি না ৷ বা তাঁর জন্য একে অপরের সঙ্গে ঝগড়াও করি না।’ তিনি আরও বলেন,’আমাদের সেই বন্ডিংটা রয়েছে, যেখানে আমরা একে অপরকে বলতে পারি যে আমরা ঠিক কী চাই ৷ এমনকি নিজেদের বাড়িতেও, আমরা দু’জন খুবই চিল্ড কাপল ৷’ এমনকি কোনদিনও একে অপরকে প্রপোজও করেননি বলে জানান এই জুটি।

প্রসঙ্গত,তাঁদের ২০ বছরের দাম্পত্যজীবন কেমনভাবে কেটেছে তার একটি ভিডিও ইনস্টাগ্রাম পোস্ট করেন কাজল। যেটিতে লেখা থাকে অজয় ও তাঁর কিছু কথোপকথন এবং শেষে লেখা থাকে ‘হ্যাপিলি এভার আফটার’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.