ফুলের লতা ঘেরা কেক আর ফাল্গুনীর গানে জমে গেল আকাশ-শ্লোকের প্রাক-বিয়ে উদযাপন

শুরু হয়ে গিয়েছে এই বছরের দেশের সবচেয়ে বড় ও অন্যতম বিয়ের, প্রাক বিবাহ অনুষ্ঠান। নাচ, গান এবং জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়েই শুরু হল মুকেশ ও নীতা আম্বানির সন্তান আকাশের সঙ্গে শ্লোক মেহতার প্রি ওয়েডিং সেরিমনি। বিশাল মাপের একটি কেক কেটে এই অনুষ্ঠান শুরু করেন আকাশ ও শ্লোক।

মুকেশ আম্বানির বাসভবন অ্যান্তিলিয়াতেই আয়োজিত এই অনুষ্ঠানের ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে । গোয়াতে পরিবারের সদস্যদের উপস্থিতিতে আকাশ আম্বানি শ্লোক মেহতাকে বিবাহের প্রস্তাব দেন। আগামী মাসের শুরুতেই অনুষ্ঠিত হবে তাঁদের বিয়ে। আকাশ আম্বানির এই প্রাক বিবাহ সঙ্গীতের অনুষ্ঠান মাতিয়ে দেন ফাল্গুনী পাঠক। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আকাশের ঠাকুমা কোকিলাবেন ও কাকিমা টিনা আম্বানিও। দেশের সবথেকে ধনী পরিবারের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাহরুখ, করণ জোহর সহ দেশ-বিদেশের অতিথিরাও।

কয়েকদিন আগেই আকাশ আম্বানি এবং শ্লোক মেহতার বিয়ের কার্ডের ছবি সারা ফেলেছিল সোশ্যাল মিডিয়ায়। অ্যানিমেটেড কার্ডের সেই ছবি বেশ ভাইরাল হয়। মুকেশ আম্বানি ও স্ত্রী নীতা মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক মন্দিরে আকাশ ও শ্লোকা মেহতার বিয়ের প্রথম আমন্ত্রণপত্র প্রদান করেন। আকাশ আম্বানির প্রাক বিবাহ অনুষ্ঠান হল ট্রেলার | আসল ছবি‚ মানে বিয়ের জাঁকজমক দেখার অপেক্ষায় দেশবাসী |

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here