নতুন প্রজন্মের প্রতিভা যেমন একদিকে বলিউডের ঐতিহ্যকে তুলে ধরছে,তেমন অন্যদিকে গোটা বি-টাউন জুড়ে চলছে প্রেমের মরশুম। আর সেই মরশুমের জনপ্রিয় জুটি হল আলিয়া ভট্ট এবং রণবীর কপূর। এঁদের অনস্ক্রিন কেমিস্ট্রি এখনও সকলের চোখে না পড়লেও অফস্ক্রিন কেমিস্ট্রিতে আপাতত ঘায়েল অনুরাগীরা। কোন আড়াল আবডালে না থেকে সকলকে প্রথমেই জানিয়ে দিয়েছেন তাঁদের এই মিষ্টি সম্পর্কের কথা। তবে বিয়ে নিয়ে যে আপাতত ভাবতে রাজি নন,তাও জানিয়ে দিয়েছেন সাফ।  কিন্তু মনে মনে যে রণবীরকে নিয়ে অনেক দূর ভেবে ফেলেছেন আলিয়া তা বোঝা গিয়েছে বারবার। এরই মধ্যে নিজের মেয়ের নাম অবধি ঠিক করে ফেলেছেন নায়িকা।

সম্প্রতি একটি নাচের রিয়ালিটি শোতে আসন্ন ছবি ‘গল্লি বয়’-এর প্রোমোশনে এসেছিলেন আলিয়া। আর সেখানেই এক প্রতিযোগী আলিয়ার নামের উচ্চারণ ভুল করে তাঁকে আলমা বলে ডাকেন। তখনই হেসে আলিয়া বলেন,”আলমা খুব সুন্দর একটি নাম। আমি আমার মেয়ের নাম রাখব আলমা।” শুধু তাই নয়, রণবীরের সঙ্গে বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে অভিনেত্রী জানান,আপাতত বলিউডে বেশ কিছু গ্র্যান্ড ওয়েডিং দেখে নিয়েছে সকলে। এখন একটু বিরতির প্রয়োজন। আপাতত ভাল ছবি করা,ছবি দেখায় মন দিতে চান আলিয়া।

প্রসঙ্গত,আগামী ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে ‘গল্লি বয়’। আর সেই ছবিতে এই প্রথমবার পরিচালক জোয়া আখতর এবং অভিনেতা রণবীর সিং-এর সঙ্গে জুটি বাঁধতে দেখা গিয়েছে আলিয়া ভট্টকে।

আরও পড়ুন:  বি-টাউনের সুন্দরী হতে সইফ কন্যাকেও কি করতে হয়েছে প্লাস্টিক সার্জারি ?

NO COMMENTS