রণবীরের পরিবার নিয়ে কী বললেন আলিয়া?

বলিউডে এখন সবথেকে চর্চিত জুটি আলিয়া ভট্ট এবং রণবীর কপূর। তাই এই তারকাদের সঙ্গে সঙ্গে তাঁদের অনুরাগীরাও একইভাবে স্বপ্ন দেখছে তাঁদের নিয়ে। ২০১৮ সালেই এই জুটি সর্বসমক্ষে তাঁদের সম্পর্কের কথা স্বীকার করলেও বিয়ে নিয়ে এখনই কিছু ভাবতে চান না বলে জানিয়ে দেন । তবে একে অপরের পরিবারের সঙ্গে যে তাঁরা জড়িয়ে পড়েছেন তা বোঝা গিয়েছে বারবার। সম্প্রতি তারই এক উদাহরণ পাওয়া গেল আলিয়ার কাছ থেকে।

সম্প্রতি আসন্ন ছবি ‘গল্লি বয়’-এর প্রমোশনে ব্যস্ত আলিয়া ভট্ট। সেই সূত্রেই একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে আসেন তিনি। তবে ছবির পাশাপাশি রণবীর এবং তাঁর পরিবারের সম্পর্কেও প্রশ্ন করা হয় হাজারো। রণবীরের পরিবার কেমন? বাবা মা কেমন? প্রশ্ন করায় অভিনেত্রী বলেন,” নীতুজী ভীষণ ভালো মানুষ। তাঁকে আমার ভালো বন্ধু বললে ভুল হবে না। উনি ঠান্ডা মাথার মানুষ। খুব সুন্দরভাবে জীবনকে এগিয়ে নিয়ে যান। আমার মনে হয় রণবীর ওঁর কাছ থেকেই এভাবে ঠান্ডাভাবে সবকিছু সামলাতে শিখেছে।” শুধু তাই নয় ঋষি কপূর সম্পর্কে আলিয়া প্রশংসায় পঞ্চমুখ হয়ে বলেন,”আমি ওঁর মতো ইউনিক মানুষ কম দেখেছি। আমি যখনই ওঁর সঙ্গে সময় কাটাই, তখন ভীষণ হাসি-ঠাট্টা, মজা-মশকরার মধ্যেই কেটে যায়। ।”

এই আলোচনায় বাদ জাননি রণবীরও। রণবীরের অভিনয় থেকে শুরু করে স্বভাব সবকিছুরই বিশ্লেষণ দিলেন আলিয়া। তাঁর কথায়,” রণবীরের চোখ খুবই সুন্দর। আর ও এতো ভাল অভিনেতা যে আমি ওকে দেখে নিজের ডায়লগও ভুলে যাই। আমার জীবনে অন্যতম অভিনেতা হল রণবীর। এমনকি ওর স্বভাবে এতটাই শান্ত যেন কোনকিছুই ওর পক্ষে অসম্ভব নয়।”

প্রসঙ্গত,এই প্রথমবার এই অফস্ক্রিন প্রেমিক-প্রেমিকা জুটি বেঁধেছেন অনস্ক্রিনে। অয়ন মুখার্জির নতুন ছবি ‘ব্রক্ষ্মাস্ত্র’-তে দেখা যাবে তাঁদের। আপাতত শুটিং পর্ব শেষ বলেই জানা যাচ্ছে। রিলিজ হওয়ার কথা রয়েছে আগামী বড়দিনেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here