‘সময় নেই’!-রাজামৌলির প্রস্তাব বাতিল করলেন আলিয়া ভট্ট

‘বাহুবলী’-র পর দক্ষিণী পরিচালক এস এস রাজামৌলির নাম লোকে এক ডাকে চেনে। এত বড় মাপের পরিচালকের সঙ্গে কাজ করার জন্য অপেক্ষায় থাকেন তারকারা। আর সেই পরিচালককেই না বলে দিলেন বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী আলিয়া ভট্ট।

বি-টাউনে একের পর এক ছক্কা মেরে চলেছেন আলিয়া। তাই রাজামৌলিও চান এবার আলিয়ার সঙ্গে কাজ করতে কোন দক্ষিণী ছবিতে। জানা যাচ্ছে,তেলেগু ছবি ‘আর আর আর’-এ রামচরণের বিপরীতে আলিয়াকেই বেছে ছিলেন রাজামৌলি। প্রথমে নাকি অতিরিক্ত পারিশ্রমিক চাওয়ায় আলিয়ার কথা মাথা থেকে বের করে দেন পরিচালক, তবে পরে আলিয়ার কথা মতো পারিশ্রমিক দিতে রাজিও হয়ে যান ‘বাহুবলী’ পরিচালক। কিন্তু অভিনেত্রী নাকি এতটাই ব্যস্ত যে এক্কেবারে সময় দিতে পারবেন না। আর সেকারণে তিনি রাজামৌলির প্রস্তাব ফিরিয়ে দেন।

সম্প্রতি ‘গল্লি বয়’-এর অসাধারণ সফলতার পর অভিনেত্রী ব্যস্ত আগামী কাজে। খুব শিগগিরি মুক্তি পেতে চলেছে আসন্ন ছবি ‘কলঙ্ক’ ও ‘ব্রক্ষ্মাস্ত্র’। তা বাদেও আগামী প্রজেক্ট করণ জোহর পরিচালিত ‘তখত’-এর কাজও শুরু করে দিয়েছেন অভিনেত্রী। এমনকি শোনা যাচ্ছে ধর্মা প্রোডাকশন প্রযোজিত অরুণিমা সিনহার বায়োপিকেও দেখা যেতে পারে তাঁকে। অন্যদিকে রাজামৌলির পরিচালিত এই নতুন ছবিটিও হতে চলেছে একটি বিগ বাজেট ছবি। যেখানে খরচা হতে পারে ৩০০ কোটি টাকা। তবে নায়িকার অপেক্ষায় কাজ আপাতত শুরু হয়নি ছবিটির।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here