শুধুমাত্র পতাকার ছবি দিয়ে দেশের প্রতি শ্রদ্ধা জানালেন বিগ-বি

পুলওয়ামা জঙ্গি হামলার পর ভারত জ্বলছিল প্রতিশোধের আগুনে। এক একে করে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেলেবরাও শুরু করেছিলেন প্রতিবাদ। তবে আপাতত সেই প্রতিশোধ নিতে সফল হয়েছেন ভারতীয় সেনা। পাক অধিকৃত কাশ্মীরের বালাকোটের জঙ্গি ঘাটিতে প্রত্যাঘাত করেছে ভারতীয় বায়ুসেনা। 

ঘটনাটি প্রকাশ্যে আসার পর থেকে যেমন একদিকে খুশি ভারতবাসী,তেমন ভারতের নাগরিক হয়ে গর্বিতও কিছু কম নয়। আর সেই শ্রদ্ধাই একে একে জ্ঞাপন করলেন বলি সেলেবরা। একদিকে যেমন সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের টুইটার ভরল বন্দে মাতরম গানে। তেমন অন্যদিকে কোন বক্তব্য না রেখে শুধু ভারতের জাতীয় পতাকায় দেশের প্রতি শ্রদ্ধা জানালেন বিগ-বি। 

 সম্প্রতি অমিতাভ বচ্চনের টুইটার হ্যান্ডেলে দেখা যায় সেই পোস্ট,যেখানে  বুকে হাত দিয়ে সাদা পাঞ্জাবি পরে একটি মন্দিরে দাঁড়িয়ে রয়েছেন বিগ-বি। আর তার নীচে কিছুই না লিখে শুধু ১১৮টি জাতীয় পতাকার স্টিকার দিয়ে ভরিয়ে রেখেছেন ক্যাপশন। এভাবেই দেশের প্রতি নিজের ভালোবাসা ব্যক্ত করেছেন তিনি। 

শুধু তাই নয়, পুলওয়ামা জঙ্গি হামলার পর শহিদদের পরিবারের জন্য ২.৫ কোটি টাকা অর্থ সাহায্য করেন বিগ-বি। এছাড়াও অক্ষয় কুমার, সলমন খান, লতা মঙ্গেশকর সহ অনেকেই শহিদদের পরিবারকে অর্থ সাহায্য করেছেন। এমনি জানা যাচ্ছে শাহরুখ খানও নাকি শহিদদের পরিবারকে ১৫ কোটি টাকা অর্থ সাহায্য করেছেন। যদিও এবিষয়ে শাহরুখ নিজে অবশ্য কিছু জানাননি। এক কংগ্রেস নেতার টুইটার পোস্ট থেকে জানা যায় সেই খবর।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here