তিনি বিজনেস টাইকুন আনন্দ মাহিন্দ্রা । মাহিন্দ্রা এন্ড মাহিন্দ্রা গাড়ি প্রস্তুতকারক কোম্পানির কর্ণধার তথা মালিক । চরম ব্যস্ততার জীবন । তবে সময়ের ফাঁক পেলেই নিয়মিত সোশ্যাল মিডিয়ায় আনাগোনা করাটা একরকমের নেশা । কাজের ফাঁকে সবসময় লক্ষ্য রাখেন নিজের হোয়াটসঅ্যাপ ওয়ান্ডারবক্সে । ভাল কোনো ছবি বা ভিডিও যদি দৃষ্টি আকর্ষণ করে , তা তৎক্ষণাৎ শেয়ার করতেও ভোলেন না । কোনো প্রতিভাবান ব্যক্তির মৌলিক কোন প্রতিভার খোঁজ পেলেই উৎসাহ দেন , প্রশংসা করেন , ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ায় । 

Banglalive

সম্প্রতি এক মিউজিশিয়ানের প্রতিভায় মুগ্ধ হযেছেন মাহিন্দ্রা সংস্থার কর্ণধার । কিছুদিন আগে নিজের হোয়াটসঅ্যাপে এক বন্ধুর থেকে একটি ভিডিও পান । যেখানে এক ব্যক্তি একই সঙ্গে তিনটি বাদ্যযন্ত্র বাজাচ্ছেন । একই সঙ্গে গানও গাইছেন , তালও দিচ্ছেন । মুখে মাউথ অর্গান , হাতে গীটার ও পিঠে গোটা ড্রামসেট । শরীরী তালের ছন্দে বেজে উঠছে ড্রাম । সঙ্গে অদ্ভুত সুরে গান । গানের ভাষা বোধগম্য না হলেও বোঝাই যাচ্ছে গানটি নর্থ ইষ্ট ইন্ডিয়ার কোনো ভাষায় গাওয়া । বন্ধুটির কাছে জানতো চেয়েও গান বা গায়কের সম্পর্কে সেরকম কোনো তথ্য পাননি । গায়কের পরিবেশনায় মুগ্ধ হয়ে নিজেই ভিডিওটি টুইট করেন মাহিন্দ্রা । নিজের সোশ্যাল মিডিয়ায় যুক্ত কেউ গায়ক সম্পর্কে খোঁজ দিতে পারবেন কিনা , সে বিষয়টিও উল্লেখ করেন । জানান , সন্ধান পেলে পুরস্কৃত করতে চান গায়ককে ।

আনন্দ মাহিন্দ্রার পোস্ট করা ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলেছে , শেয়ারও হচ্ছে বিপুল অঙ্কে । যদিও এখনো কেউই গায়কের সন্ধান দিতে পারেননি । তবে গায়কের প্রতিভা নিয়ে সকলেই একমত আনন্দ মাহিন্দ্রার সঙ্গে । কমেন্টে অনেকেই জানান এই গায়কের সঙ্গে বিখ্যাত হিন্দী ছবি অমর আকবর অ্যান্টনির বিনোদ খান্নার মিল খুঁজে পাওয়া যাচ্ছে । এই একই ভিডিও কয়েকদিন আগে অভিনেতা ও প্রযোজক ফারহান আখতারও শেয়ার করেন।

আরও পড়ুন:  মহার্ঘ্য ৭০ লাখি স্পোর্টস কার-এ জঞ্জাল সাফাই অভিযান চিকিৎসকের

প্রসঙ্গত , আনন্দ মাহিন্দ্রার মৌলিক প্রতিভাকে উৎসাহিত করার ঘটনা এই প্রথমবার নয় । কিছুদিন আগেও তিনি নিজের হোয়াটসঅ্যাপ ওয়ান্ডার বক্সে এক মুচির সন্ধান পান । এক রোডসাইড মুচির বিজ্ঞাপনের ভাষায় বিমুগ্ধ হয়ে গিয়েছিলেন এই বিজনেসম্যান । বিজ্ঞাপনের ব্যানারে ওই মুচি নিজেকে সু ডক্টর বলে উল্লেখ করেছিল । ব্যানারে লেখা ছিল আঘাতপ্রাপ্ত জুতোকে সুস্থ করে তোলাই তাঁর কাজ । তখনও তিনি ওই মুচিকে খুঁজে বের করার চেষ্টা চালান ।হরিয়ানা থেকে খোঁজও পাওয়া যায় ওই মুচির ।

NO COMMENTS