লোকে বলে বিয়ের পর প্রেম পালায়| বিরুষ্কাদের ক্ষেত্রে গোটাটাই উল্টো| বিয়ের জল গায়ে পড়তেই ভালবাসা যেন আঠেরো আনা বেড়েছে| বরাবর, বিয়ে থেকে হানিমুন– সমস্ত কিছুই ছিল লাইমলাইটে। এবং বিয়ের আগের এক অনুষ্ঠানে বিরাট জানিয়েছিলেন, তিনি অনুষ্কাকে কোন ‘বিশেষ’ নামে ডাকেন। অনুষ্কা বিরাটের কাছে আদরের ‘নুষ্কি’, এটা তারপর থেকেই

Banglalive

সবাই জানেন। এটা জানেন কি, অনুষ্কাও আদর করে বিশেষ নাম দিয়েছেন বিরাটকে?

এই গোপন ডাক সামনে এসেছে সম্প্রতি| দিন দুই আগে কেন্দ্রীয় মন্ত্রী রাজ্যবর্ধন সিং রাঠৌরের ফিটনেস চ্যালেঞ্জ-এ অংশ নেন ক্রিকেট তারকা বিরাট কোহলি। আর সেই ভিডিও পোস্ট করার পর, তিনি চ্যালেঞ্জে ট্যাগ করেন স্ত্রী অনুষ্কা শর্মাকে।এদিকে, ‘জিরো’ ফিল্মের জন্য আপাতত মার্কিন যুক্তরাষ্ট্রে শ্যুটিং-এ ব্যস্ত অনুষ্কা বিরাটের চ্যালেঞ্জ নিয়েছেন! আর পাল্টা টুইট করে স্বামীকে সম্বোধন করেছেন ‘বেবস’ নামে! একটু অন্যরকম শোনালেও এই নামেই অনুষ্কা আদর করে ডাকেন তাঁর বিরাটকে! 

অনুষ্কা ফিটনেস চ্যালেঞ্জ গ্রহণ করেই ,ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি, সেই চ্যালেঞ্জে মনোনীত করেন দীপিকা পাল্লিকাল ও বরুণ ধওয়ানকে। আপাতত সোশ্যাল মিডিয়া অনুষ্কার ফিটনেস চ্যালেঞ্জ ভিডিও-র থেকেও বেশি মেতেছে বিরাটকে ডাকা তাঁর আদরের নাম নিয়ে! 

আরও পড়ুন:  কার বাবা কেমন? ফাদার্স ডে-তে কী জানালেন বলি-তারকারা?

NO COMMENTS