একই টিশার্ট, একই ডিজাইন । ছিল স্বামীর অঙ্গে ।এখন তা স্ত্রীর পরনে ! ব্যাপারটা একটু গোলমেলে না ? তবে ফ্যানকুলই উদ্ধার করলেন রহস্যটা ।

Banglalive

সম্প্রতি এয়ারপোর্ট বিরাট-পত্নী অনুষ্কাকে একটি ওভারসাইজ টি-শার্টে দেখা যায় । যার ক্যাপশনে লেখা ছিল “state of mind” ।ছবি ভাইরাল হতেই টনক নড়ে ভক্তকুলের ।আরে !  এই একই টি শার্টে তো বিরাটকে দেখা গিয়েছিল ২০১৬ সালে । তবে কি সেই টি শার্টই অনুষ্কার অঙ্গে ?

সোশ্যাল মিডিয়ায় অনুষ্কার ছবি ভাইরাল হতেই নেটিজেনদের মুখে একটাই কথা । সুপারস্টার অনুষ্কার কি আলমারিতে পোশাক কম পড়িয়াছে ? নাকি এটা আবার নতুন কোন ট্রেন্ড ! স্ত্রী বরের পোশাক বেছে নেবেন ফ্যাশন তালিকায়।

তা যাই হোক।যতই এনারা চান লাইমলাইটের বিপরীতে থাকতে, ফ্যানকুল তা হতে দেয় কী করে ! একে ভারতের অধিনায়ক, প্রিয় ক্রিকেটার, আর অন্যদিকে বলিউডের প্রথমসারির অভিনেত্রী । তার ওপর ভক্তদের চোখে ধুলো দিয়ে চুপিসারে ইতালির তাষ্কনিতে বিয়ে সেরেছেন।এত গোপনীয়তা সহ্য হয় ? অগত্যা এহেন দম্পতিকে নিয়ে চর্চা তো চলতেই থাকবে।একটু খারাপ লাগলেও নিমপাচনের মত হজম করে ফেলুন বিরুষ্কা। ভক্তরা তো বলছেন নতুন ফ্যাশন ট্রেন্ড বানালেন অনুষ্কা | স্বামীর টি শার্ট ক্যারি করলেন অবলীলায় | সমালোচনার পরোয়া না করেই | দেখিয়ে দিলেন ক্যারি করতে পারলে স্বামী-দাদা-ভাইয়ের পোশাকেও হয়ে ওঠা যায় ফ্যাশনিয়েস্তা |

আরও পড়ুন:  সিদ্ধিবিনায়কে পুজো, পয়মন্ত কালো পোশাকে হল না শেষরক্ষা‚ কৃষ্ণসার চোরাশিকারে দোষী সাব্যস্ত সলমন

NO COMMENTS