বিরাট সাফল্যে এলাহি দাওয়াত-এ মজলেন বিরুষ্কা…

134

ভারতীয় ক্রিকেট অধিনায়কের মুকুটে যোগ হল আরও একটি পালক । বিরাট কোহলিই প্রথম ভারতীয় অধিনায়ক যাঁর নেতৃত্বে অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট সিরিজে জয়লাভ করল ভারত । এই ঐতিহাসিক জয়ের পর ভারতীয় দল এখন রয়েছে উৎসবের মেজাজে ।

ক্রিকেটপ্রেমীদের শুভেচ্ছাবার্তায় উপছে পড়ছে অধিনায়কের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট। তার মধ্যে সবচেয়ে নজর কেড়েছে স্ত্রী অনুষ্কা শর্মার শুভেচ্ছাবার্তা । আর স্বামীর জয়ে স্বভাবতই খুশি অনুষ্কা । নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তিনি ভারতীয় দল-সহ বিরাট কোহলির বেশকিছু ছবি শেয়ার করেছেন এবং ভারতীয় দলকে তাঁদের সাফল্যের জন্য অভিনন্দন জানিয়েছেন । সবথেকে উল্লেখযোগ্য নিজের স্বামীর জন্য তিনি যে কতখানি গর্বিত, তাও প্রকাশ্যে জানিয়েছেন তিনি ।

গত ডিসেম্বরেই প্রথম বিবাহ-বার্ষিকী একসঙ্গে পালন করেছেন তাঁরা। সেসব না-দেখা মুহূর্তও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় । সাম্প্রতিককালের অন্যতম জনপ্রিয় এই সেলিব্রিটি কাপলের হাঁড়ির খবর জানতে নিত্যদিন মুখিয়ে থাকেন তাঁদের ভক্তরা । অস্ট্রেলিয়ার ক্রিকেট গ্রাউন্ড থেকে সরাসরি বিরাট-অনুষ্কার কিছু ছবি প্রকাশ্যে আসতেই রীতিমতো লাইক-কমেন্ট-শেয়ারের ঝড় ওঠে ।

তবে, যা-ই হোক না কেন কোনও আনন্দ অনুষ্ঠানই মিষ্টি মুখ ছাড়া শেষ হয় না । এদিন জয়ের আনন্দ উদযাপন করতে গিয়ে দেখা গেল অস্ট্রেলিয়ার একটি হোটেলের ঘরে বিরাট কোহলি একটি ডার্ক চকলেট কেকের টুকরো খাইয়ে দিচ্ছেন স্ত্রী অনুষ্কাকে। অনুষ্কাও হাসি মুখে কামড় বসাচ্ছেন সেই কেক-এ । রাতারাতি সেই ছবিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় ।

Advertisements

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.