মালাইকাকে ছাড়ার পর আরবাজ এখন ‘খোলা ষাঁড়’! নেটিজেনদের আক্রমণের জবাব দিলেন অভিনেতা

বলিউডে বিচ্ছেদের গল্প নতুন নয়। একে একে যেমন জুটি বাঁধতেও সময় লাগে না। তেমন বিচ্ছেদের সিদ্ধান্তও সেভাবেই নিয়ে থাকেন সেলেবরা। মালাইকা-আরবাজের সম্পর্কটাও খানিক সেরকম। ২০১৭ সালে ১৯ বছরের বৈবাহিক সম্পর্ক শেষ করেছিলেন মালাইকা অরোরা এবং আরবাজ খান। তারপর কেটে গিয়েছে আজ ২ বছর। একদিকে অর্জুনকে নিজের সঙ্গী করে নিয়েছেন মালাইকা,তেমনি অন্যদিকে আরবাজও খুঁজে নিয়েছেন প্রিয়জন। তবে নেটিজেনদের নজরে পড়তেই তা সমালোচনার বিষয় হয়ে ওঠে। অভিনেতাকে আক্রমণ করা হয় কড়া ভাষায়।

তিনি নাকি বিচ্ছেদের পর একাধিক নারী সঙ্গে রয়েছেন। যে কারণে তাঁকে ‘খোলা যাঁড়’ বলে আক্রমণ করা হয় । সম্প্রতি আরবাজের নতুন চ্যাট শো ‘পিঞ্চ অফ আরবাজ’-এ এসে যেমন করিনার সম্পর্কে নেটিজেনদের সমস্ত কমেন্ট পড়েন আরবাজ,তেমন পাল্টা সোশ্যাল মিডিয়ায় আরবাজকে আক্রমণ করে বেশ কয়েকটা লেখা পড়েন করিনা। তখনই ‘খোলা ষাড়’ শব্দটি শুনে জোরে জোরে হাসতে শুরু করেন বেবো।

তবে এর উত্তর দিতেও ছাড়েননি আরবাজ। তাঁর কথায়,’আরে ভাই, ২১ বছরের সম্পর্ক ভেঙে গেল, তবে এই সমস্ত কথার কিছুটা তো সত্য, তাই কথাটা অতটাও খারাপ লাগলো না। তবে সবটা কখনওই সত্যি নয়।  তছাড়া সম্পর্কটা টেকানো অনেক চেষ্টা করেছি।  আমরা দুজনেই চেষ্টা করেছি। তবে শেষপর্যন্ত হয়নি। যাইহোক তাই বিচ্ছেদের পর আমি আমার মতো করে জীবন কাটাচ্ছি।’

প্রসঙ্গত, বিচ্ছেদের পর বর্তমানে জর্জিয়া আন্ড্রিয়ানির সঙ্গে আপাতত প্রেম করার কথা সম্প্রতি স্বীকারও করেছেন আরবাজ। তাঁর কথায়, ‘এটা লুকানোর কিছু নেই। লুকাতে চাইলে আমি প্রকাশ্যে ঘুরে বেড়াতাম না। আপাতত জর্জিয়া আমার বন্ধু ও প্রেমিকা।’ অন্যদিকে অর্জুনের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হওয়ার পরিকল্পনায় রয়েছেন মালাইকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here