রাজকে চলে যাওয়ার পর থেকে একটার পর একটা অঘটন মিমির জীবনে| রাজকে হারিয়ে প্রথমে আত্মহত্যা করতে গিয়েছিলেন| তারপর বিয়ের খবর শুনে মনখারাপের চোটে দেবের ‘হইচই আনলিমিটেড’ থেকে নিজেকে সরিয়ে নেন| এবার নুসরতমিমির বন্ধুত্বে নাকি ভাঙ্গন ধরেছে| সৌজন্যে সেই শুভশ্রী!

Banglalive

টলিপাড়া এই দুই অভিনেত্রীকে হরিহর আত্মা বলে জানে। যাঁরা বলেন, গ্ল্যামার দুনিয়ায় দুই নায়িকা কখনও বন্ধু হতে পারে না তাঁদের যোগ্য জবাব ছিলেন মিমিনুসরত। সেই বন্ধুত্বেও  নাকি চিড় ধরেছে! সেই কারণেই নুসরতের এবারের ইফতার পার্টিতে হাজির ছিলেন না মিমি চক্রবর্তী। নিন্দুকেরা বলছেন, রাজশুভর রিসেপশনে গিয়েছিলেন নুসরত। এটা মেনে নিতে পারছেন না মিমি! কারণ, প্রিয় বান্ধবীর সঙ্গে সব কিছু শেয়ার করতেন অভিনেত্রী। সেখানে সব জেনে কীভাবে এমনটা করলেন নুসরত! সেটা ভেবেই মনে আঘাত পেয়েছেন মিমি। তাই নিয়ে বান্ধবীদের মধ্যে চলছে মন কষাকষি।

মিমিনুসরত বন্ধুত্বে ভাঙনগুঞ্জনটি যদিও একেবারে সাম্প্রতিক নয়| রাজশুভশ্রীর রিসেপশনের পর সোশ্যাল মিডিয়ায় নুসরত একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, তাঁর জীবনে বিশ্বস্ত বন্ধুর বড় অভাব। সেসময় থেকেই হালকা ফিসফিসানি চলছিল। সম্প্রতি নুসরতের ইফতার পার্টিতে তা পরিষ্কার হয়ে গেল।

এই জন্যেই বিরসা দাশগুপ্তের ক্রিসক্রসএর ব্যস্ত শিডিউডলে মাঝে একসঙ্গে ছুটি পেয়েছিলেন মিমিনুসরত। তখন কলকাতার গরম থেকে স্বস্তি পেতে নুসরত গিয়েছেন ইন্দোনেশিয়ায়। আর মিমি পাটায়া। কিন্তু আগে ছুটি পেলেই একসঙ্গে কাটাতেন তাঁরা।

তবে মিমির না থাকলেও পার্টিতে ছিলেন তনুশ্রী চক্রবর্তী। বহুদিন ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন দুজনে। প্রতিযোগিতায় টিকে থাকার লড়াইও করেছেন| আবার সাফল্যের স্বাদও উপভোগ করেছেন। সময়ের এই চড়াইউতরাইয়ে দুজনের বন্ধুত্ব অটুট রয়ে গিয়েছে। সেই সম্পর্ক আরও গাঢ় হল নুসরতের বাড়ির ইফতার পার্টিতে।

আরও পড়ুন:  আলিয়া নন, অন্যকে বিয়ে করবেন রণবীর!?

NO COMMENTS