এপ্রিলেই বিয়ে অর্জুন-মালাইকার!? চুপিচুপি ঠিক করে নিলেন তারিখ

বলিউডে জুটি বাধার মরশুম চলছে বেশ কয়েকদিন ধরে। অনস্ক্রিনের থেকেও অফস্ক্রিনে একে অপরের সঙ্গে কেমিস্টড়ি শক্ত করতে ব্যস্ত তারকারা। আর সেই তালিকায় রণবীর কপূর আলিয়ার পর সবথেকে বেশি চর্চিত জুটি হল অর্জুন-মালাইকা। বহুদিন ধরে তাঁদের সম্পর্ক ও বিয়ে নিয়ে জল ঘোলা হচ্ছে বি-টাউনে। এবার সেই চর্চিত প্রেমকে সফল করার পালা। শেষ পর্যন্ত তাঁদের সম্পর্ক পরিণতি পেতে চলেছে খুব শিগগিরি।

জানা যাচ্ছে,আগামী এপ্রিল মাসের ১৯ তারিখে খ্রিস্টান মতে অর্জুনের সঙ্গে বিবাহ সম্পন্ন হতে চলেছে মালাইকার। অর্জুন-মালাইকার এই বিয়েতে উপস্থিত থাকবেন মালাইকা-অর্জুনের পরিবারের সদস্যরা ও তাঁদের ঘনিষ্ঠ কিছু বন্ধু-বান্ধব।একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সূত্র অনুযায়ী এই বিয়েতে উপস্থিত থাকার কথা মালাইকার ঘনিষ্ট বন্ধু করিশ্মা-করিনার। এমনকি রণবীর সিং ও দীপিকা পড়ুকোনেরও এই বিয়েতে উপস্থিত থাকার কথা। তবে জানা যাচ্ছে পুরো বিষয়টি অত্যন্ত ব্যক্তিগত রাখার জন্য পরিবারের সদস্য ও বন্ধুদের জানিয়েছেন মালাইকা।

তবে চার্চে বিয়ের বিষয়টি সম্পূর্ণভাবে মিথ্যে বলে দাবি করেছেন মালাইকা। সম্প্রতি তাঁর বিয়ের প্রসঙ্গে প্রশ্ন করায় মালাইকা জানান,’এসবকিছু মিডিয়ার সৃষ্টি। এসব কিছু না হলে মিডিয়াই দায়ী থাকবেন। অন্যদিকে প্রথম সম্পর্ক থেকে বেরিয়ে এসে নতুন সম্পর্কে জড়ানোর প্রসঙ্গে অভিনেত্রী জানান,’খুব স্বাভাবিক সারাটা জীবন কোন মানুষ একা থাকতে পারে না। কোন না কোন বিশেষ সঙ্গি প্রয়োজন হয়। আমি যখন আমার বিবাহ সম্পর্ক থেকে বেরিয়ে আসি নিজের ইচ্ছায়, তেমন নতুন কোন সম্পর্কে যাওয়ার সিদ্ধান্তও একান্ত নিজের। আমি এগিয়ে যেতে চাই সেই সম্পর্কে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here