‘মালাইকার সঙ্গে বিয়ে কবে?’-মুখ খুললেন স্বয়ং অর্জুন

বলিউডের অফস্ক্রিন  জুটির মধ্যে আপাতত সবথেকে চর্চিত জুটি মালাইকা-অর্জুন। গত একবছর ধরে পাপারাৎজিদের হাতে ধরা পরেছে তাঁদের উপস্থিতি। প্রকাশ্যে আসেনি কোন খবর। তবে মালাইকা প্রকাশ্যে জাহির করছেন অর্জুনের প্রতি তাঁর ভালবাসা,অন্যদিকে অর্জুনও ধীরে ধীরে মুখ খুলছেন তাঁদের সম্পর্ক নিয়ে।

এতদিন দুজনকে একসঙ্গে ডেটে যেতে দেখা যেত,তবে এখন যে সম্পর্কটা পারিবারিক দিকে মিলতে চলেছে তা বোঝা যাচ্ছে অর্জুন-মালাইকার অনিল কপূরের পরিবারের সঙ্গে সময় কাটানোর কিছু ছবির দেখে। তবে কি খুব শিগগিরি সাত পাক ঘুরতে চলেছেন এই জুটি? এ প্রসঙ্গে শেষ অবধি মুখ খুললেন বনি পুত্র। সম্প্রতি একটি মিডিয়ার সঙ্গে সাক্ষাৎকারে মালাইকার সঙ্গে তাঁর সম্পর্ক ও বিয়ের প্রসঙ্গে জিজ্ঞাসা করায় অভিনেতা জানান,’এখনও অবধি যদিও কিছুই ঠিক হয়নি। তবে যেদিন সব ঠিক হবে সবার আগে মিডিয়াকে জানাবো আমরা।’ অর্থাৎ প্রত্যক্ষভাবে না হলেও পরোক্ষভাবে মালাইকার সঙ্গে বিয়ের কথা পাকাপাকিভাবে জানিয়ে দেন অভিনেতা। তবে তারিখ এখনও ঠিক হয়নি বলেই জানা যায় তাঁর থেকে।

অন্যদিকে মালাইকাকে এই এক প্রশ্ন করায় তিনি জানান,’আমি এসমস্ত ব্যপারে কিছু মন্তব্য করতে চাই না। এই সুবকিছু মিডিয়ার তৈরি। যদি তেমন কিছু না হয়,তাহলেও তার জন্য মিডিয়াই দায়ী থাকবেন।’ তবে এই জুটির মত তাঁদের প্রিয় বন্ধুবান্ধবেরাও রয়েছেন মুখে কুলুপ এঁটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here