হারিয়ে যাওয়া পোষা ইঁদুর খুঁজে দিল পুলিশ

একটি বাক্সের মধ্যে নিয়ে ইঁদুরটিকে নিজের সঙ্গেই রাখতেন সব সময়। ইঁদুরটি ছিল তাঁর নিত্যসঙ্গী। একদিন ইঁদুরটিকে রেখে শৌচাগারে যাওয়ার পর ফিরে এসে আর প্রিয় পোষ্যটিকে খুঁজে পাচ্ছিলেন না বছর ঊনষাটের ক্রিস। শেষমেশ তাঁর হারিয়ে যাওয়া ইঁদুরটিকে খুঁজে দিল পুলিশ!

ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়ার সিডনিতে। স্থানীয় সংবাদমাধ্যমের একটি প্রতিবেদন অনুযায়ী, ক্রিস তাঁর পোষা ইঁদুরের নাম দিয়েছিলেন লুসি। সেটি হারিয়ে যাওয়ার পর ক্রিস ভেবেছিলেন, কেউ হয়তো লুসিকে চুরি করে নিয়ে গেছে। ফিরে পাওয়ার আশায় একটি হারানো বিজ্ঞপ্তি লিখে সবাইকে দেখাতে শুরু করেন ক্রিস। এরপর স্থানীয়দের থেকেও সাড়া পেতে শুরু করেন তিনি। এমনকি সোশ্যাল মিডিয়ায় লুসি-র ছবি নিরুদ্দেশ হিসেবে পোস্ট করেন ক্রিসের প্রতিবেশীরা।


সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেখেই বিষয়টি নিউ সাউথ ওয়েলসের পুলিশ বিভাগের নজরে আসে। এর পরই ইঁদুরটিকে খুঁজতে শুরু করে পুলিশ। অবশেষে লুসিকে পেয়েও যায় তারা। এ বিষয়ে নিউ সাউথ ওয়েলস পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, ‘লুসিকে একা বসে থাকতে দেখে এক মহিলা ইঁদুরটিকে রাস্তা থেকে তুলে বাড়ি নিয়ে যান। কেউ ইঁদুরটিকে ফেলে রেখে গেছে ভেবেই ইঁদুরটিকে নিজের বাড়িতে নিয়ে গিয়েছিলেন তিনি।’
হারানো পোষ্যকে খুঁজে পেয়ে উচ্ছ্বসিত ক্রিস পুলিশকে ধন্যবাদ জানিয়ে বলেছেন, “লুসিকে খুঁজে পেতে সবাইকে অনেক বিড়ম্বনার মধ্যে ফেলেছি। ওকে খুঁজে পেয়ে খুব ভাল লাগছে। সবাইকে অনেক ধন্যবাদ। আমি জানি লুসি আমাকে অনেক মিস করেছে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here