জানেন কি কেরিয়ারের শুরুতেই আয়ুষ্মানের মুখের উপর দরজা বন্ধ করে দিয়েছিল ধর্মা প্রডাকশন?

বরাবরই নেপোটিজমের পৃষ্ঠপোষক হওয়ার অভিযোগ উঠেছে বলিউডের গসিপ কিং তথা ধর্মা প্রডাকশনের কর্ণধার করণ জোহরের বিরুদ্ধে। এমনকি তাঁর ছবির নায়ক-নায়িকা বাছাইয়ের ক্ষেত্রেও নাক উঁচু তাঁর। তবে জানেন কি বলিউডের নতুন যুগের অন্যতম সেরা অভিনেতা তথা আয়ুষ্মান খুরানাকেও নাকি একইভাবে নেপোটিজমের আড়ালে হেলায় ফেলে রেখেছিলেন করণ।

সম্প্রতি কফি উইথ করণের আড্ডায় হাজির হয়েছিলেন বি-টাউনের চর্চিত দুই অভিনেতা আয়ুষ্মান খুরানা ও ভিকি কৌশল। সম্প্রতি ‘লাস্ট স্টোরিস’-এ করণ জোহর পরিচালিত একটি গল্পে অভিনয় করে বেশ চর্চায় এসেছেন ‘মাসান’ অভিনেতা ভিকি কৌশল। এদিকে বছরের শেষেও বক্স অফিস কাঁপাচ্ছে আয়ুষ্মান খুরানার পর পর মুক্তিপ্রাপ্ত দুটি ছবি ‘অন্ধাধুন’ ও ‘বাধাই হো’। করণ জোহরের শোতেও শেষ অবধি ডেব্যু হয় এই দুই স্টারের। আর এই শোতে এসেই আয়ুষ্মান শেয়ার করেন তাঁর এবং ধর্মা প্রডাকশনের মধ্যে হওয়া কিছু অজানা তথ্য।

তিনি জানান,একটি রেডিও স্টেশনে আর জে থাকাকালীন স্টার পরিবার আওয়ার্ডের একটি সাক্ষাৎকারে করণ জোহরের নম্বর চান আয়ুষ্মান। সেই সময় তাঁকে একটি ল্যান্ড লাইন নম্বর দেওয়া হয় এবং পরের দিন সেই নম্বরে ফোন করায় ধর্মা প্রডাকশনের তরফ থেকে জানিয়ে দেওয়া হয় যে কোন বহিরাগতদের অডিশন নেওয়া হয় না এখানে। এমনকি বাকি কোন কথা না শুনেই মুখের উপর ফোন কেটে দেন হাউসের লোকজন। অর্থাৎ পরোক্ষভাবে নিজের শোতে আবারও নেপোটিজমকে তুলে ধরার দায়ে পড়তে হয় করণকে।

করণ জোহরের অনুরোধেই তাঁর শোতে প্রথম ডেব্যু করতে আসেন আয়ুষ্মান। তবে করণের সামনেই অকপটে স্বীকার করেন যে ২০১২ সাল অর্থাৎ অভিনয়ের জগতে আসার পর থেকে তিনি কফি উইথ করণের কোন এপিসোড দেখেননি। কারণ এতগুলো বছর, এমনকি আয়ুষ্মানের ডেব্যু ছবি ‘ভিকি ডোনার’-এর সাফল্যের পরও কফি কাউচে তাঁকে আমন্ত্রণ জানানো হয়নি।

কফি কাউচে আয়ুষ্মান আরও বলেন যে, তিনি বরাবরই একজন নামী অভিনেতা হতে চেয়েছিলেন। কিন্তু তাঁর পরিবারের কেউ সেই বিষয়টিকে গুরুত্ব না দেওয়ায় কাউকে জানাতে চাননি তিনি। আয়ষ্মান খুরানার কেরিয়ার শুরু একটি রিয়্যালিটি শো থেকে। এরপর একটি রেডিও স্টেশনের আর জে থেকে আজকের সুপারস্টার হয়ে উঠেছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here