একই দিনে, এক হাসপাতালে জন্মানো দুই শিশু ২৬ বছর পর বর-কনে

988

কথায় বলে, জন্ম,মৃত্যু বিয়ে-তিন বিধাতা নিয়ে। আর বিবাহবন্ধন নাকি সাত জন্মের বন্ধন। কিন্তু সাত জন্মের কিনা তা জানা নেই, কিন্তু ব্রিটেনের শওনা গ্রেসি এবং টম মাগুইরের বন্ধন সেই জন্মের সময় থেকেই। একই হাসপাতালে একই দিনে জন্ম হয়েছে তাঁদের। তারপর কেটে গিয়েছে ছাব্বিশ বছর। আর এবার তাঁদের সম্পর্ক পূর্ণতা পেতে চলেছে বিয়ের মধ্যে দিয়ে।

১৯৯২ সালের ২২ ডিসেম্বর গ্রেটার ম্যাঞ্চেস্টারের উইগান হাসপাতালে মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে জন্ম হয় শওনা ও টম-এর। হাসপাতালের পাশাপাশি বেডেই ভর্তি ছিলেন তাঁদের মা’য়েরা। এমনকী দু’জনের বাড়ির ব্যবধানও খুব বেশি নয়। কিন্তু জন্মের পর আর সেইভাবে দেখা হয়নি তাঁদের। এরপর তাঁদের প্রথম দেখা হয় ২০১০ সালে, দু’জনের জন্মদিনের অনুষ্ঠানে। ওই দিন টম সেজেছিলেন নিনজা এবং মিনি মাউসের পোশাকে সেজেছিলেন শওনা।

সেইবারই প্রথম দেখাতে শওনার প্রেমে পড়ে যায় টম। সোশ্যাল মিডিয়ায় শওনার সঙ্গে বন্ধুত্ব পাতানোর চেষ্টা করলেও তাতে বিশেষ লাভ হয়নি। তখন টমকে বিশেষ পাত্তা দিতেন না শওনা। তাঁদের বন্ধুত্ব হতে হতে সময় লাগে আরও এক বছর। ধীরে ধীরে দু’জনের সম্পর্ক পরিণতি পায় ভালবাসায়। অবশেষে আট বছরের প্রেম পরিণতি পেতে চলেছে বিয়েতে।

Advertisements

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.