মুম্বই গোরেগাঁওয়ের মেয়ে চেতনা পণ্ডিত । নেশা বলতে একমাত্র বাইক রাইডিং । একটু একটু করে শিখেছিলেন বাইকের নানান কসরৎ । ফলে নেশাকেই পেশা করতে খুব একটা অসুবিধা হয়নি । একজন মহিলা হয়ে দিব্যি স্টান্ট শেখাতেন নামী টিভি তারকাদের । অবলীলায় যে কোন ঝুঁকি নিতেও ভয় পেতেন না ।

Banglalive

অনেক ছোট বয়সেই বাবা মাকে হারিয়েছেন । নিজের অ্যাপার্টমেন্টেই বন্ধুদের সঙ্গে থাকতেন ।বাইরে থেকে বেশ হাসিখুশি , তবে ভিতরে ভিতরে কবেই যেন নিঃসঙ্গ হয়ে পড়ে বছর ২৮-এর মেয়েটি । একাকিত্বে ভুগতে থাকে । যে মানুষটার এই সময় সবচেয়ে পাশে থাকার দরকার ছিল সেই প্রেমিকও ছেড়ে চলে যায় । ফেব্রুয়ারিতে হঠাৎই অনিবার্য কারণবশত চাকরিটাও ছাড়ার সিদ্ধান্ত নিতে হয় । অন্য চাকরিও পেয়েছিলেন । তবে কাজের টেবিলে বসেনি । মন পড়ে থাকত আগের কাজেই । ঠিক করেছিলেন বর্ষা শেষেই আবার শুরু করবেন তালিম দেওয়ার কাজ । তাই ছেড়েও দিয়েছিলেন রোজকার অফিসবন্দি কাজ ।

অর্থনৈতিক সমস্যার মাঝেও চেয়েছিলেন একটু একটু করে ঘুরে দাঁড়াতে । বাইকে চড়ে যেতে চেয়েছিলেন ভারত তথা এশিয়ার অন্যতম দুর্গম বাইকরুটে । লে লাদাখের দুর্গম রাস্তায় দুঃসাহসিক অভিযান । হতে পারতেন দেশের আরেকজন সফল মহিলা বাইকার । তবে কাজ নেই , মানসিক ভাবেও বিপর্যস্ত । হঠাৎই যেন জীবন থেকে সব আসক্তি হারিয়ে ফেলেন চেতনা । বেছে নেন আত্মহননের পথ । গত সোমবার বাড়িতে দুই বন্ধুর অনুপস্থিতির সুযোগে বেডরুমের সিলিং থেকে ঝুলে আত্মহত্যা করেন । পৃথিবী থেকে চিরতরে বিদায় নেন সম্ভাবনাময় এক মহিলা বাইকার ।

আরও পড়ুন:  ফেসবুকের ইমোজি-দিবসে চিরতরে ঝাঁপ ফেলল ইয়াহু মেসেঞ্জার

NO COMMENTS