ঐশ্বর্য রাই বচ্চনের সৌন্দর্যে ঘায়েল আট থেকে আশি। ইন্ডিয়ান হোক বা ওয়েস্টার্ন,সব লুকেই পরিপূর্ণ তিনি। বিটাউনে এমন কোন অভিনেত্রী নেই যিনি ছাপিয়ে যেতে পেরেছেন তাঁকে। কিন্তু এমন সৌন্দর্যেই কেন প্রশ্ন তুললেন ইমরান হাসমি?

সম্প্রতি ‘কফি উইথ করণ’-এ হাজির হয়েছিলেন অভিনেতা ইমরান হাসমি। আর সেইখানেই তাঁকে ঐশ্বর্য রাই বচ্চনের সৌন্দর্য নিয়ে প্রশ্ন করা হয়। আর তার উত্তরে অভিনেতা মন্তব্য করে বসেন ‘ফেক অ্যান্ড প্লাস্টিক’। পরে অবশ্য নিজের মন্তব্যের জন্য ক্ষমা চেয়ে নেন ইমরান। কিন্তু,এই ধরনের মন্তব্যকে এখনও ভুলতে পারেননি বচ্চন বাড়ির বউমা।

Banglalive

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন ঐশ্বর্য। সেখানে তাঁর ব্যক্তিগত জীবন থেকে কর্মজীবনের অনেক কথাই শেয়ার করেন বিশ্ব সুন্দরী। এদিকে সেই টক শোতেই ইমরান হাসমির মন্তব্য নিয়ে তাঁকে পালটা প্রশ্ন করা করা হয়। উত্তরে তিনি বলেন যখন তাঁকে ‘ফেক এন্ড প্লাস্টিক’ বলা হয়েছিল, সেটাই তাঁর সবচেয়ে খারাপ লেগেছিল। যা তিনি এখনও ভুলতে পারেননি। যদিও ইমরান হাসমি সম্পর্কে কোনও পাল্টা মন্তব্য করতে শোনা যায়নি অভিনেত্রীকে।

Banglalive

এদিকে অনেকদিন পর বড়পর্দায় ফিরতে চলেছেন ইমরান। সম্প্রতি ‘চিট ইন্ডিয়া’-র একটি গানও বেশ জনপ্রিয়তা পেয়েছে দর্শকদের কাছে। বরাবরই অন্যরকম গম্প নিয়ে দর্শদের সামনে হাজির হন অভিনেতা। আর একদিকে মনিরত্নমের একটি পিরিয়ড ড্রামায় অভিনয় করার কথা চলছে ঐশ্বর্য রাই বচ্চনের। যাতে হয়ত একসঙ্গে দেখা যেতে পারে বিগ বি কেও।

Banglalive
আরও পড়ুন:  বছর শেষে সোশ্যাল মিডিয়ায় কী পরামর্শ দিলেন স্বস্তিকা?

NO COMMENTS