বলি তারকারাই নাকি বলি তারকাদের ভক্ত!

নিজেরাই এক একজন বড় বড় তারকা। যেমন অভিনয়,তেমন সৌন্দর্যে। কোন কোন তারকা ছোট থেকেই বলিউডের কিছু তারকাদের দেখে অনুপ্রাণিত হয়ে বড় হয়েছেন। আবার কেউ কেউ বড় হয়েছেন তারকাদের ঘরেই। তাই আজ তাঁরা সফল হলেও ছোট থেকে বিশেষ কয়েকজন তারকাদের ভক্ত ছিলেন এবং  এখনো আছেন।

১। শ্রদ্ধা কপূর

শক্তি কপূরের কন্যা হল শ্রদ্ধা কপূর। ছোটবেলা থেকেই তারকাদের খুব কাছ থেকে দেখে এসেছেন তিনি। এবং যাঁকে খুব কাছ থেকে দেখেও ছোট থেকে তাঁর ভক্ত তিনি হলেন অমিতাভ বচ্চন। অবশ্য বিগ বির ভক্ত কেই বা নয় এই বিশ্বে…

২। অনুষ্কা শর্মা

বলিউডের কিং বলা হয় শাহরুখ খানকে। সারা বিশ্বে ভক্তের নেই অভাব। ইন্ডাস্ট্রির মধ্যেও যেমন ভক্ত রয়েছে,ইন্ডাস্ট্রির বাইরেও রয়েছে তেমনই ভিড়। আর ইন্ডাস্ট্রির মধ্যে কিং খানের সবথেকে বড় ভক্ত হলেন অনুষ্কা শর্মা। আবার তাঁর সঙ্গেই প্রথম ছবি করেছিলেন অনুষ্কা।

৩। প্রিয়াঙ্কা চোপড়া

গানের জগতের কিংবদন্তি কিশোর কুমারের বড় ভক্ত প্রিয়াঙ্কা। এমনকি তাঁর গানের প্রতি আকৃষ্ট হওয়ার কারণই হল কিশোর কুমার।

৪। আলিয়া ভট্ট

শ্রদ্ধা কপূরের মত ইনিও বড় হয়েছেন ইন্ডাস্ট্রির মধ্যেই। কাছ থেকে চেনেন তারকাদের। এবং তাঁদের মধ্যেই ছোট থেকে গোবিন্দার মস্ত বড় ভক্ত মহেশ ভট্টের এই কন্যা।

৫। ক্যাটরিনা কইফ

বলিউডের তিন খানের সঙ্গেই কাজ করেছেন ক্যাটরিনা কইফ।সলমন খানের সঙ্গে তাঁর কেমিস্ট্রি আলাদা করে বলার কিছু নেই। তবুও ভক্ত তিনি অন্য এক খানের? আন্দাজ করতে পারছেন না তো? হ্যাঁ,বলিউডের পারফেকশনিস্ট আমির খানের মস্ত বড় ভক্ত ক্যাটরিনা কইফ।

৬। সানি লিওন

সানি লিওনের ভক্তের কোন গণনা হয় না। তাঁর নামটুকুই যথেষ্ট। কিন্তু তিনিও বলিউডের এমন এক খানের ভক্ত যাঁর নাম হয়তো ভাবনাতেও আসবে না। জানেন সানি লিওনও মস্ত বড় ভক্ত আমির খানের।

৭। সোনাক্ষ্মী সিনহা

‘এক পল কা জিনা’ গানটা যখন পর্দায় আসে,সাধারণ মানুষ থেকে শুরু করে তারকা,সবাই এক পলকে ঘায়েল হয় হৃতিক রোশনের উপর। কিন্তু বি-টাউনেই রয়েছে তাঁর এক মস্ত বড় ফ্যান। তিনি হলেন সোনাক্ষী সিনহা।

৮। করিনা কপূর

এমন একটি পরিবারে জন্ম করিনার,যাঁরা একসময় ছিলেন বম্বে টকিজের শ্রষ্ঠা। ইন্ডাস্ট্রির কোন বাইরের তারকা নয়,নিজের ঠাকুরদা রাজ কপূরকেই ছোট থেকে অনুসরণ করে বড় হয়েছেন করিনা। এবং এখনও তাঁর কাছে প্রিয় অভিনেতা রাজ কপূরই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here