দাম কোটি কোটি টাকা‚বলি-তারাদের দেশের বাইরে থাকা বিলাসবহুল আস্তানার খবর…

সেলিব্রিটি মানেই ‘বড্ডে লোগ বড্ডি বাতে’। অল্পেতে খুশি নন তাঁরা। জামাকাপড় হোক বা বাসস্থান, সাধারণের থেকে বেশ কিছুটা উঁচুতেই তাঁদের চলন। তাই চলুন জেনে নেওয়া যাক মুম্বইয়ের বাইরে আরও কোথায় কোথায় রয়েছে তাঁদের বিলাসবহুল আস্তানা?

১। অমিতাভ বচ্চন

বিগ বি-র বাড়ি মানেই এলাহি ব্যাপার হতেই হবে। হয়তো অনেকেরই অজানা রয়ে গিয়েছে মোট ৮টি বাড়ির মালিকানা রয়েছে তাঁর নামে। ৫টি মুম্বই-এ,একটি করে এলাহাবাদ ও গুরগাঁওয়ে। আর প্যারিসে রয়েছে আরও একটি বিলাসবহুল ফ্ল্যাট। যার দাম আনুমানিক ৩ কোটি টাকা।

২। শাহরুখ খান

কিং খানের যে রাজার মতই ঘর বাড়ি হবে সেটাই স্বাভাবিক। মুম্বই-এ মন্নতের দর্শন পেতেই যাঁরা পাগল তাঁদের জন্য বিদেশেও রয়েছে আরও বিলাসবহুল কিছু দর্শনীয় অট্টালিকা। পাম জুমেইরাতে রয়েছে ১৪০০০ হাজার স্কোয়ার ফিটের এবং ৮৫০০ স্কয়ার ফিটের ফ্ল্যাট। যার দাম রয়েছে আনুমানিক ১৭.৮৪ কোটি টাকা। এছাড়া দুবাই ও লন্ডনেও রয়েছে তাঁদের আরও দুটি বিলাসবহুল ভিলা। এমনকি দুবাই-এর ভিলায় রয়েছে নিজস্ব পুল সহ গোটা একটি প্রাইভেট বিচও। যেখানে মাঝেমধ্যেই কিং খান ও তাঁর পরিবারকে সময় কাটাতে দেখা যায়।

৩। অক্ষয় কুমার 

অক্ষয় কুমারের প্রিয় জায়গা নাকি কানাডা। তাই বাড়ি নয় টরেন্টোর একটি গোটা পাহাড় কিনে নিয়েছেন খিলাড়ি। শুধু তাই নয় মরিশাসে বিচের ধারে দুটি বাংলোর মালিকানাও রয়েছে তাঁর।

২। সইফ আলি খান

বলিউডের এই নবাব পুত্রের মুম্বই ছাড়াও সুইজারল্যান্ডে রয়েছে একটি বিলাসবহুল শ্যালে। সইফ আলি খান ও তাঁর পরিবারকে মাঝেমধ্যেই ছুটির আমেজে দেখা যায় এই শ্যালেতে।

৫। প্রিয়াঙ্কা চোপড়া

মন্ট্রিয়েল-এ একটি এক মস্ত বড় ম্যানসনের মালিক বলিউডের দেশি গার্ল। তবে সেটি এখনও এক্কেবারে নতুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here