কান ২০১৯: কী সাজে মঞ্চ মাতালেন দীপিকা-প্রিয়াঙ্কা-কঙ্গনা?

শুরু হয়েছে ৭২ তম কান চলচ্চিত্র উৎসব। বলি সুন্দরীদের মধ্যে এবারে ফরাসি রেড কার্পেট মাড়াবেন দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া, কঙ্গনা রানাওয়াত, হিনা খান। উৎসবের প্রথম দিন কীভাবে কতটা নজর কাড়লেন তাঁরা? রইল তারই আপডেটস—

শ্বেতাম্বরী দীপস: এই নিয়ে তৃতীয়বার কানে গেলেন তিনি। এবারে ঐশ্বর্য রাই বচ্চনের জায়গায় তিনি ল’রিয়ালের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। ডেনিম জিন্স, জ্যাকেট পরে এয়ারপোর্টে পা রাখতেই পাপারাজিদের ক্যামেরাবন্দি দীপিকা পাড়ুকোন। সেখান থেকেই তিনি সোজা চলে যান মেকআপ রুমে। সম্প্রতি তিনি গালা মেটে প্রশংসিত হয়েছেন ‘বার্বি’ লুকে। ফলে, তাঁর সাজ নিয়ে কৌতূহল ছিলই। সেই কৌতূহল উত্তেজনায় বদলে গেল যখন সাদা গাউনে সেজে লাল কার্পেটে পা রাখলেন দীপিকা। কোমরে কালো বো-নট। শ্বেতাম্বরীর কান, হাতের গয়নায় তখন হাজার হিরের দ্যুতি।

ব্ল্যাক বিউটি পিগি: মেট গালার মতোই দীপিকার এক্কেবারে বিপরীত হাঁটলেন প্রিয়াঙ্কা চোপড়া। দীপ্পি সাদা আর পিগি সাজলেন কালো পোশাকে। অফ শোল্ডার কালো শিমারি গাউনে, খোলা চুলে পিগি যেন রাতপরি। আগুন জ্বলল পায়ের তলার লাল জমিনে। যদিও সকালে এয়ারপোর্ট লাউঞ্জে পা রেখেছিলেন দুধ সাদা, অফ শোল্ডার গাউনে। গলায় আলতো জড়ানো সাদা টুপি। চোখে ওভারসাইজড সানগ্লাস।

ক্যুইন কঙ্গনা: সত্যিই রূপকথার রানি সেজে রেড কার্পেটে ধরা দিয়েছেন তিনি। গোল্ডেন ব্রোকেটের স্টিচড শাড়ি। টিউব টপ। আঁচল পিন করে কাঁধে ফেলা। কোমরে চওড়া কোমরবন্ধনী। চুল সাইড পার্ট করে তুলে কানের ওপর খোঁপা করা। মধ্যাঙ্গুলে বহুমূল্য আংটি। হাত ঢাকা ভেলভেটের গ্লাভসে। এটুকুতেই তিনি ক্যুইন অফ কান!

হিনা খান: ‘কসৌটি জিন্দেগি কি’ খ্যাত হিনা এই প্রথম পা রাখলেন কান উৎসবে। স্বাভাবিক ভাবেই তিনি দারুণ খুশি। ভীষণ উত্তেজিত। ধূসর রঙের অফ শোল্ডার শিমারি গাউনে ঝলমলে হিনার চুলও সাইড পার্টির করে ঘাড়ের কাছে খোঁপায় বাঁধা। পাশ দিয়ে কাধ ছোঁয়া লম্বা লকস হালকা কার্ল করে ছেড়ে রাখা। তাতেই মাতাল দর্শক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here