ছবির জন্য যে সব সেলেব নগ্ন হতেও পিছপা হননি!

বলিউড হোক বা হলিউড কিংবা টলিউড পর্দায় কোন চরিত্রকে সঠিকভাবে তুলে ধরতে অভিনেতাদের  নানা কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয় । কখনও মাথা মুড়িয়ে ফেলতে হয়,কখনও উঁচু থেকে ঝাঁপ দিতে হয়,কখনও গভীর যৌন দৃশ্যে আবদ্ধ হতে হয়। আবার সবথেকে বড় পদক্ষেপ হিসেবে ক্যামেরার সামনে নগ্নও হতে হয়। বহু তারকা এমন রয়েছেন যাঁরা পিছিয়ে এসেছেন । কিন্তু কিছু সেলেব রয়েছেন যাঁরা ছবির জন্য নগ্ন হতেও পিছপা হননি।

১। আমির খান

আমির খানের ফিল্মি কেরিয়ারে অন্যতম জনপ্রিয় এবং প্রশংসিত ছবি হল ‘পিকে’। যেখানে একজন এলিয়নের চরিত্রে অভিনয় করেছিলেন আমির খান। এখন এলিয়নদের যেমন জামাকাপড় থাকে না,তেমন তাঁকেও ছবির প্রথমে কোন জামা ছাড়াই ক্যামেরার সামনে আসতে হয়েছিল। এবং তিনি রাজিও হয়ে গিয়েছিলেন চরিত্রটির জন্য। যার ফল স্বরূপ এখন সেই নগ্ন পিকে বিখ্যাত দেশ জুড়ে।

২। রণবীর কপূর

সঞ্জয়লীলা ভনসালির ছবি দিয়ে বলিউডে ডেব্যু করেছিলেন রণবীর কপূর। আর প্রথম ছবিতেই তাঁকে একটি রোম্যান্টিক গানে নগ্ন অবস্থায় শুটিং করতে হয়েছিল। প্রথম ছবিতে এমন বোল্ড সিদ্ধান্ত নিতে একবারের জন্য হলেও পিছপা হননি অভিনেতা।

৩। জন আব্রাহাম

জনপ্রিয় অভিনেতা হওয়ার পাশাপাশি একজন সফল মডেল জন আব্রাহাম। কিন্তু সেভাবে প্রশংসিত হননি কোনদিনও। তবে অভিনয় করেছেন বহু বোল্ড চরিত্রে। তেমন একটু ছবি হল ‘নিউ ইয়র্ক’। যেই ছবিতে আমেরিকার জেলে নগ্ন হয়ে আটক থাকার দৃশয়ে অসামান্য অভিনয় করেছিলেন অভিনেতা।

৪। রাজকুমার রাও

বলিউডের অন্যতম প্রতিভাবান অভিনেতাদের মধ্যে একজন রাজকুমার রাও। নতুন প্রজন্মে বলিউডকে দেওয়া সেরা ছবিগুলির মধ্যে অবদান রয়েছে তাঁরও। বহু ডেয়ারিং চরিত্রে অভিনয় করেছেন তিনি। জাতীয় পুরস্কারে পুরস্কৃতও হয়েছেন। যে ছবির জন্য এত সম্মান পেয়েছেন তার নাম ‘শাহিদ’। আর সেই ছবিতে নগ্ন আসামীর সিনে অনবদ্য অভিনয় করে দর্শকের মন জয় করেছিলেন রাজকুমার।

৫। রাধিকা আপ্তে

বরাবরই বোল্ড এবং সাহসী অভিনেত্রীদের মধ্যে নাম আসে রাধিকা আপ্তের। ছবির জন্য যে কোন প্রকার চরিত্র পর্দায় ফুটিয়ে তুলতে চেষ্টা করেন রাধিকা। তার জন্য কখনও প্রশংসিত হয়েছেন,কখনও হয়েছেন সমালোচিত। বহু ছবিতে বোল্ড সিনে দেখা গিয়েছে তাঁকে। তবে সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবি ‘ পার্চড ‘ ছবিতে নগ্ন হয়ে যৌন দৃশ্যে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

৬। নন্দনা সেন

‘রঙ রসিয়া’ ছবির জন্য অমর্ত সেনের কন্যা নন্দনা সেনকেও লজ্জা ভুলে হতে হয়েছিল নগ্ন। এবং সেই ছবির জন্য বেশ প্রশংসাও কুড়িয়েছিলেন দর্শকের থেকে।

৭। করিনা কপূর

বলিউডের অন্যতম গ্ল্যামরস অভিনেত্রী হলেন করিনা কপূর খান। স্ক্রিনে নানা চরিত্রে অভিনয় করেছেন। তবে সইফ আলি খানের সঙ্গে ‘কুরবান’ ছবিতে অনস্ক্রিন রোম্যান্স জমিয়ে তুলতে তাঁকেও হতে হয়েছিল নগ্ন।

৮। ঋষি কপূর

রণবীর কপূর পর্দায় তাঁর চরিত্র ফুটিয়ে তুলতে যে কোন পর্যায় যেতে তৈরি। আর সেই সাহস তিনি পেয়েছেন তাঁর বাবা ঋষি কপূরের থেকে। ঋষি কপূর তাঁর কেরিয়ারে অনেক ডেয়ারিং কাজ করেছেন। অন্যতম জনপ্রিয় ছবি ‘ববি’-এর জন্য হয়েছিলেন নগ্নও।

৯। রণবীর সিং

বলিউডে ডেয়ারিং কাজের জন্য পরিচিত রণবীর সিং। চরিত্র অনুযায়ী কীভাবে নিজেকে ফুটিয়ে তুলতে হয় তা ভালভাবে জানেন তিনি। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবি ‘বেফিকরে’-এর জন্য অনস্ক্রিন নগ্ন হতেও দু’বার ভাবেননি অভিনেতা।

১০। নীল নীতিন মুকেশ

‘জেল’ ছবিতে কয়েদীদের প্রতি অত্যাচারকে দর্শকদের সামনে বিশ্বাসযোগ্য করে তুলতে এই অভিনেতাকেও হতে হয়েছিল নগ্ন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here