মহারানির সামনে হামাগুড়ি ! কী কাণ্ড !

281

ব্রিটেনের রানির দেখা পাওয়া সত্যি খুব ভাগ্যের ব্যাপার ! তাঁর সঙ্গে দেখা করার সুযোগ পেতে অধীর আগ্রহে অপেক্ষা করেন সাধারণ মানুষ । আর রানিকে সামনাসামনি দেখে অনেকেই আবেগতাড়িতও হয়ে পড়েন । সেইরকমই এদিনও রানি দ্বিতীয় এলিজাবেথের সঙ্গে দেখা করার জন্য অপেক্ষা করছিলেন বেশ কিছু মানুষ, যারা সারিবদ্ধভাবে দাঁড়িয়েছিলেন । সেইখানেই দাঁড়িয়েছিল এক খুদে। হঠাৎ কী হল, সে ধীরে ধীরে নীচু হয়ে হামাগুড়ি দিয়ে বেড়িয়ে গেল ! সবাই কিছু বুঝে ওঠার আগে এমন কিছু একটা ঘটে যাবে সেটা কেউ বুঝতেই পারেনি । শিশুটিকে আচমকা এমন করে হামাগুড়ি দিতে দেখে সবাই তাজ্জ্বব তাজ্জব হয়ে গিয়েছিল |

জানা গিয়েছে ৯ বছরের ওই শিশু পুত্রের নাম নাথন গ্রান্ট । রানি দ্বিতীয় এলিজাবেথ ব্রিটেনের অন্যতম পুরনো শিশুদের একটি চ্যারিটেবল সংস্থায় গিয়েছিলেন । সেখানে এমন কয়েকজন শিশুদের সঙ্গে রানি দেখা করতে গিয়েছিলেন যারা এই চ্যারিটি থেকে উপকৃত হয়েছে । নাথন তাঁদের মধ্যে অন্যতম । ডেভিড গ্র্যান্ট ও ক্যারি গ্র্যান্ট নামক এক দম্পতি সেখান থেকেই তাকে দত্তক নেন ।

বাকি সকলের মতো নাথনও দাঁড়িয়েছিল তাঁর মা-বাবার সঙ্গে । অল্প-বিস্তর আলাপচারিতার পরেই নাথন খানিক লজ্জা পেয়ে হামাগুড়ি দিয়ে চলে যায় পাশের একটি ঘরে এবং রানিকে ‘বাই’ অর্থাত বিদায় জানায় । এর ফলে সবাই খানিকতা অপ্রস্তুত হয়ে হেসে ফেলে । এই মজার ভিডিওটি সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.