তুলনা ঋতুস্রাবের রক্তের সঙ্গে ! সোশ্যাল মিডিয়ায় নাকচ লাল ওয়েডিং গাউন

ডাই করা পোশাকের চাহিদা আজকাল খুব বেশি। সোশ্যাল মিডিয়ায় এই সংক্রান্ত ভিডিও প্রায়শই পাওয়া যায়। হালকা রঙ-এর উপর গাঢ় উজ্জ্বল রঙের ব্যবহার পোশাকের আদলটাই পাল্টে দিচ্ছে। এই অভিনব পদ্ধতিটি কাজে লাগিয়ে নিজের বিয়ের গাউনটিও রাঙাতে চেয়েছিলেন এক তরুণী। একঘেয়ে সাদা বা অফ হোয়াইটের বিয়ের গাউনের বাইরে তিনি একটু আলাদা গাউন বানানোর চেষ্টা করেছিলেন। সেই মত ধবধবে সাদা ওয়েডিং গাউনের নীচের দিকটা গাঢ় উজ্জ্বল লাল রঙে ডাই করেন তিনি।

এমন একটি বিয়ের পোশাক বানিয়ে সবাইকে চমকে দেওয়ার আশায় গাউনের একটি ছবি তুলে তিনি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। আর সেখানেই ঘটে যত বিপত্তি। অনলাইনে সেই পোশাকের ছবি পোস্ট হতেই শুরু হল ট্রোলিং। নেটিজেনদের মন্তব্য, ওই ওয়েডিং গাউনের সঙ্গে অনেকেই ঋতুস্রাবের রক্তের তুলনা করেন ।

এখানেই শেষ নয়। অনেকে সরাসরি মন্তব্যও করেছেন, “বিয়ের দিনেই হয়তো পিরিয়ডের ডেট রয়েছে, তাই সাদা গাউনটি আগে থেকেই লাল রং-এ ডাই করেছেন। যাতে বিয়ের দিনে কোনও সমস্যা না হয়!” সোশ্যাল মিডিয়ায় একটি বিয়ের গ্রুপে এই ওয়েডিং গাউনটির ছবি পোস্ট করতেই শুরু হয়ে যায় ট্রোলিং। ডাই করা ওয়েডিং গাউনটির অভিনবত্ব মোটেই পছন্দ হয়নি নেটিজেনদের। সবাইকে চমকে দেওয়া এবং একটু প্রশংসা পাওয়ার চাহিদায় যে এভাবে ট্রোল্ড হতে হবে তা বোধহয় ওই তরুণী মোটেও আশা করেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here