ভারতীয় মুদ্রায় ৯০ লক্ষ টাকা বেতনের চাকরি !

“চাকরি টা আমি পেয়ে গেছি বেলা শুনছো”!  যত সমস্যা এই চাকরি ঘিরেই । সত্যি কথা বলতে কি, চাকরির সঙ্গে বিনামূল্যের এই সমস্যা রয়েছে সকলেরই । তবে এমন যদি হতো যে, খাটনি কম অথচ মোটা অঙ্কের মাইনে পাওয়া যেত ! ইশশ ! স্বপ্নের মতো এমন একটা চাকরি পেলে কত ভালই না হতো !

এমনই যদি আপনারও মনে মনে থাকে, তবে এটা অনেকেরই অজানা যে বাস্তবে এমনই এক চাকরির হদিশ পাওয়া গেছে । আমেরিকার এক লাইটহাউসে কেয়ারটেকারের চাকরি অপেক্ষা করছে । এই লাইট হাউসে কেয়ার টেকারের কাজের জন্য আপনি পাবেন বার্ষিক ১ লক্ষ ৩০ হাজার ডলার । যা ভারতীয় মুদ্রায় প্রায় ৯০ লক্ষ টাকা ।

আমেরিকার সান পাওলো উপসাগরে ইডিললিক দ্বীপ । সেই দ্বীপেই রয়েছে ইস্ট ব্রাদার লাইটহাউস । সান ফ্রানসিসকো থেকে অল্প দূরে অবস্থিত এই লাইটহাউস । ক্যালিফোর্নিয়ার রিচমন্ডের মেয়র টম বাট জানিয়েছেন, গত ৪০ বছরে ধরে এই শহরে কাজ করছেন তিনি । দারুণ জায়গায় অবস্থিত এই লাইট হাউসটি প্রথম দিকে পড়েই থাকত । চারদিকে নজরদারির জন্য ১৮৭৪ সাল থেকে কাজ করছে এই লাইট হাউসটি। তবে ১৯৬০ সাল থেকে স্বয়ংক্রিয়ভাবে কাজ করা শুরু করে এটি । বর্তমানে এই লাইট হাউসটি ইউএস নেভির অধীনে । পাঁচটি ঘরের পাশাপাশি এই লাইট হাউসে রয়েছে খাবার দাবারের সমস্ত ব্যবস্থা ।

তবে আর দেরি কেন ? যদি এখানে কাজ করতে চান আপনি অফিসিয়াল ওয়েবসাইটে আবেদন করতে পারেন।  এ বছরের এপ্রিলের মাঝামাঝি সময় থেকেই এখানে কাজের জন্য নিয়োগ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here