ফ্যাশন শো-এর মার্জার সরণিতে ক্যাটওয়াক স্বয়ং বিড়ালের, দেখুন ভিডিও

80

ফ্যাশন শো মানেই চারিদিকে সুন্দরীদের ভিড়। তাঁরা নিত্য-নতুন পোশাকে সেজে উঠে র‍্যাম্পের ওপর একটা ছন্দবদ্ধগতিতে এগিয়ে চলেন। চারিদিক মুখরিত হয়ে ওঠে ক্যামেরার শাটারের শব্দে। কিন্তু এমন সময়ে যদি এমন কোনও আগন্তুকের আগমন ঘটে যার সঙ্গে ‘ক্যাটওয়াক’ বিষয়টি ওতপ্রোতভাবে জড়িত, তাহলে কেমন হয়!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই এক ফ্যাশন শো-এর ভিডিও ফুটেজ ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে, সুন্দরীদের ভিড় থাকলেও আকর্ষণের কেন্দ্রবিন্দু অন্য কেউ। ওই ভিডিও ফুটেজে দেখা গিয়েছে সুন্দরীদের পাশাপাশি একটি বিড়াল ‘ক্যাটওয়াক’ করে এগিয়ে চলেছে র‍্যাম্পের ওপর দিয়ে। আর যেখানে স্বয়ং বিড়াল তপস্বী ক্যাটওয়াক করছেন সেখানে ভুলচুক তো দূরের কথা, একেবারে আক্ষরিক অর্থে ‘ক্যাটওয়াক’ করে চলেছে সে।

মরোক্কোতে অনুষ্ঠিত হওয়া একটি ফ্যাশন শো-তে ঘটেছে এমন ঘটনা। ভিডিও ফুটেজটি প্রকাশ্যে আসার পরই ভাইরাল হয়ে যায় বিড়ালের ক্যাটওয়াক। জানা গিয়েছে, ফ্যাশন শো চলাকালীন আচমকাই মঞ্চে উঠে আসে একটি বিড়াল। অনুমান করা হচ্ছে বিড়ালটি কারওর পোষা নয়, সাধারণ ‘স্ট্রে ক্যাট’। র‍্যাম্পে মডেলদের হাঁটার তালে তালে, সেও এগিয়ে চলেছে গুটি গুটি পায়ে। তবে মডেলরা যে পথে সারিবদ্ধভাবে এগিয়ে চলেছে, বিড়ালটি হেঁটে চলেছে সম্পূর্ণ উল্টো পথে। লাইমলাইট যেন ছিল তারই ওপর। মরোক্কোর ওই ফ্যাশন শো-এ ‘ক্যাটওয়াক’ করে এখন রীতিমতো চর্চায় উঠে এসেছে ওই বিড়াল। তবে ফ্যাশন শো-তে এর আগে অবশ্য পোষ্য সারমেয়কে সঙ্গে নিয়ে ক্যাটওয়াক করেছেন বহু সেলিব্রিটি এবং মডেলও। তবে শো-এর মাঝে এই আগন্তুকের আগমনে অবাক সকলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.