সারা বিশ্বে বলিউডের জনপ্রিয়তা অজানা নন । বলিউডের সঙ্গে সঙ্গে তিন খানের জনপ্রিয়তা নিয়েও আলাদা করে বলার কিছু নেই । তাঁদের জনপ্রিয়তার কথা আমরা প্রায় সকলেই জানি । কিন্তু সম্প্রতি গ্রেট ওয়াল অফ চায়না মানে চীনের মহাপ্রাচীরে ঘটে যাওয়া একটি ঘটনা মন কেড়ে নিয়েছে সকলের ।

গ্রেট ওয়াল অফ চায়না-য় পর্যটকদের আকর্ষণ করতে নিজের রিকশায় হিন্দি সিনেমার গান বাজান তিনি । অর্থ উপার্জনের জন্য একমাত্র ভরসা এই হিন্দি গান । পর্যটক যদি না-ই আসে তবে সংসার চলবে কী করে ? তাই নিজের রিক্সায় খদ্দের টানতে বলিউডের গান চালান তিনি । চিনের প্রাচীরের উপর একটি স্থানে রিকশায় শাহরুখ খান-মাধুরী দিক্ষীত-করিশ্মা কপূর অভিনীত ‘দিল তো পাগল হ্যায়’ সিনেমার ‘ভোলি সি সুরত’ গানটি তখন চলছিল । এমনকী, তাঁর রিকশায় বসে থাকা একজন যাত্রী তা উপভোগও করছিলেন । এই গোটা ঘটনাটির ভিডিও করে সোশ্যাল মিডিয়ার পোস্ট করেছেন একজন সাংবাদিক। পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা মন কেড়ে নিয়েছে ভারতীয় সহ অনেকের। দেখে নিন ভাইরাল হওয়া সেই ভিডিও টি-

Banglalive

সম্প্রতি, চিনেই আমিরের ‘দঙ্গল’, সলমনের ‘সুলতান’ অসাধারণ জনপ্রয়তা অর্জন করেছিল । এমনই চিনের প্রাচীরেরই কিছু চিনা মানুষকে তামিল ভাষায় কথা বলে পর্যটকদের আকর্ষণ করতে দেখা গিয়েছিল । তাছাড়াও আফ্রিকাতেও শাহরুখের ‘কাল হো না হো’ গাওয়া এক নাইজেরিয়ানের গাওয়া গানের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল । তাই চায়না সহ সারা বিশ্বে বলিউড যে নিজের এক আলাদা স্থান গ্রহণ করেছে তা আর বলতে বাকি রাখে না ।

Banglalive
আরও পড়ুন:  সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পর্ন-নায়িকার সঙ্গে রাহুলের ছবি

NO COMMENTS