সিং নয়…রণবীর কপূরের সঙ্গে কফি ডেটে দীপিকা!?

বিচ্ছেদ হয়েছে অনেক বছর আগে। একদিকে রণবীর সিং-এর সঙ্গে বিবাহ বন্ধনে বেঁধেছেন দীপিকা, অন্যদিকে আলিয়া ভট্টের সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়েছেন ঋষি পুত্র। তবে নিজের শরীর থেকে ট্যাটু মুছে ফেললেও প্রাক্তনকে যে আজও সম্পূর্ণ ভুলতে পারেননি দীপিকা তা বুঝতে কারওরই বাকি নেই। এবার একসঙ্গে কফি ডেটে গিয়ে সেই জল্পনাকে আরও বাড়িয়ে দিলেন দীপিকা। 

সোফায় বসে একসঙ্গে কফি খেতে খেতে গল্প ও হাসি ঠাট্টায় মেতে উঠতে দেখা গেল রণবীর কপূর ও দীপিকাকে। তবে আদপে কোন ডেট নয়, সম্প্রতি একটি বিজ্ঞাপনের জন্য ফের  কাছাকাছি এলেন এই প্রাক্তন জুটি। একসময় এই জুটিকে যারা ভালবেসেছিলেন বা যারা এখনও তাঁদের পুরনো কেমিস্ট্রিটা দেখতে চান, তাদের জন্য যে এই বিজ্ঞাপনটি বিশেষ পাওনা তা বলাই যায়। বাজিরাও মস্তানির যুগে বানি-নয়নার এই জুটি যে আজও হিট তাও বলা বাহুল্য। 

প্রসঙ্গত, বিচ্ছেদের পর শেষ ইমতিয়াজ আলির ‘তামাশা’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন এই প্রাক্তন জুটি। তবে এটাই শেষ নয়, একদিকে যেমন রণবীর কপূরের বর্তমান প্রেমিকা আলিয়ার সঙ্গে অনস্ক্রিন কেমিস্ট্রি তৈরি করেছেন ‘গল্লি বয়’, তেমন অন্যদিকে ফের দীপিকার সঙ্গে জোট বেঁধে নতুন ছবি নিয়ে খুব শিগগিরি ফিরছেন রণবীর কপূর। 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here