বিয়ে নভেম্বরেই, ট্যুইটে জানিয়ে দিলেন ‘দীপবীর’

বারেবারে পিছিয়ে যাচ্ছিল বিয়ে। আর বারেবারে ফিঙ্গার ক্রশ করছিলেন তাঁদের ভক্তরা, ‘হে ভগবান, বিয়েটা হবে তো?’ পুরোটা এতই কিন্তু, পরন্তুর গেরোয় জট পাকিয়ে গিয়েছিল যে পাঁচ বছর ধরে প্রেম করার পরে পাত্রী নিজেও বুঝে উঠতে পারছিলেন না, বিয়ে করা আদৌ উচিত হবে কিনা। অবশেষে ইটস হ্যাপেনিং। বিয়ে করছেন দীপিকা পাড়ুকোন-রণবীর সিং।

সোশ্যাল মিডিয়ায় ট্যুইট করে দীপস জানিয়েছেন, আলাউদ্দিন খিলজিকেই বিয়ে করছে পদ্মাবতী। আগামী ১৪ এবং ১৫ নভেম্বর বিয়ের অনুষ্ঠান তাঁদের। ইটালির লেক কোমোতে।

২০১৩-য় সঞ্জয় লীলা বনশালির ‘রামলীলা’ দিয়ে দীপিকা আর রণবীরের প্রেমলীলা শুরু।‘বাজিরাও মাস্তানি’র সেটে সেই প্রেম আরও গাঢ়। ‘পদ্মাবত’-এ দু’জনে চোখে হারাতেন দু’জনকে। তারপরই নাকি বিয়ের সিদ্ধান্ত।

২০১৮-র প্রথম দিকে রণবীরকে, দীপিকার পরিবারের সঙ্গে রেস্টুরেন্টে ডিনার করতে দেখা গেছিল৷ জানা যায় দীপিকাও, রণবীরের বাড়িতে তাঁর পরিবারের সঙ্গে বেশ কয়েকবার দেখা করেছেন৷ তখনই তাঁদের বিয়ের বিষয়টি নিয়ে অনেকেই নিশ্চিত হয়ে যান৷ যদিও জল্পনা তখনও চলছিলই৷

এরই মাঝে নায়িকা তাঁর হবু শ্বশুরবাড়ির রেনোভেন নিয়ে বেশ ব্যস্ত হয়ে পড়েন৷ রণবীর একটি অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সে দুটি ফ্লোর কিনেছেন৷ সূত্রের খবর, রণবীরের অনুপস্থিতিতে দীপিকা নিজে দাঁড়িয়ে থেকে দুটি ফ্লোরকে সুন্দর করে সাজিয়েছেন। বিয়ের পর সপরিবারে এখানেই যে থাকবেন দীপবীর!

বিয়ের আগে ১০ দিন ধরে বিশেষ পুজো চলবে দীপিকার বাড়িতে। রণবীর এবং তাঁর পরিবারের সদস্যরা নভেম্বরের প্রথম সপ্তাহেই বেঙ্গালুরুতে দীপিকার বাড়িতে চলে যাবেন। দীপিকার মা ইতিমধ্যেই বেঙ্গালুরুর নন্দী মন্দিরের পুরোহিতদের সঙ্গে কথা বলে নিয়েছেন। পাত্র-পাত্রীকে নিয়ে সেখানেও নাকি পুজোর আয়োজন করা হবে।

বলি মহলের জল্পনা, ইতিমধ্যেই নাকি বিয়ের গয়না কিনে ফেলেছেন দীপিকা। তবে চিরাচরিত সোনা, হিরে বা প্ল্যাটিনাম নয়। নায়িকা নাকি বিয়েতে রূপোর গয়নায় সাজতে চান। রানি মুখোপাধ্যায় বা অনুষ্কা শর্মার মতোই বিয়ের পোশাকের জন্য দীপিকাও ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ওপর নির্ভরশীল। বিয়ে এবং রিসেপশন— সব অনুষ্ঠানেই সব্যসাচীর পোশাকে সাজবেন দীপিকা। তবে শেক্সপিয়ার যতই বলুন নামে কি যায় আসে, নায়িকা কিন্তু এক নামেই মজে রইলেন আজীবন। নাই বা পেলেন রণবীর কপূরকে! হবু বরও যে ‘রণবীর’-ই! স্বস্তি একটাই। ঘাড়ের ট্যাটু বদলাতে হবে না দীপসকে….।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here