পাক্কা গিন্নির মত প্রকাশ্যে রণবীর সিং-এর নালিশ করলেন দীপিকা পাদুকোন

মাত্র কয়েকমাস হয়েছে দাম্পত্যজীবন কাটাচ্ছেন দীপিকা পাদুকোন ও রণবীর সিং। আর এরই মধ্যে প্রকাশ্যে একে অপরের সম্পর্কে নানা কথা শেয়ার করে ফেলেছেন এই জুটি। একদিকে রণবীরকে জিজ্ঞাসা করা হলে যেমন বউ এর প্রশংসায় পঞ্চমুখ থাকেন অভিনেতা। আবার অন্যদিকে দীপিকাকে জিজ্ঞাসা করা হলে একটু অন্যরকমই উত্তর মেলে বারবার। বলতে গেলে রণবীরের দোষ গুণ সবকিছুই প্রকাশ্যে বলে ফেলেন অভিনেত্রী। এবারও তাঁর ব্যতিক্রম হয়নি। 

সম্প্রতি ফেমিনা বিউটি অ্যাওয়ার্ডে উপস্থিত ছিলেন দীপিকা পাদুকোন। সঙ্গে ছিলেন রণবীর সিং। সেই অনুষ্ঠানে বছরের সেরা জুটি হিসেবে পুরস্কৃত হন দীপবীর। আর সেখানেই দীপিকাকে জিজ্ঞাসা করা হয় রণবীরের ভাল খারাপ অভ্যেসের সম্পর্কে। উত্তরে তিনি বলেন,’রণবীরের সবথেকে খারাপ অভ্যেস হল ওর সবকিছুতে খুব সময় লাগে। যেমন স্নান করতে সময় লাগায় তেমন বিছানা থেকে উঠতে সময় লাগায়,এমনকি সম্পূর্ণ তৈরি হতে আমার থেকেও বেশি সময় লাগায়।’ 

তবে শুধু তাই নয়, রণবীরের সবসময় এমন চনমনে, এনার্জেটিক থাকার পিছনে কারণ জানতে চাওয়ায় দীপিকা জানান,যে রণবীরকে দর্শক চেনেন সেই অভিনেতা আর দীপিকা যে রণবীরকে চেনেন সে এক্কেবারে আলাদা। আসল জীবনে রণবীর অনেক বেশি চুপচাপ,বুদ্ধিমান,গম্ভীর ইমোশনাল বলেও দাবি করেন রণবীরের স্ত্রী তথা বাজিরাও-এর মস্তানি দীপিকা পাদুকোন।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here