রইলো বলিউড সেলিবদের প্রিয় শপিং ডেস্টিনেশন, চাইলে আপনিও সেখান থেকে শপিং করতে পারেন!

বলিউড তারকাদের জামাকাপড়,সাজগোজ দিয়েই তৈরি হয় পোশাক-আশাকের ট্রেন্ড। তাঁরা যখন যে পোশাকটি পরেন,তাই ভাইরাল হয়ে যায় সর্বত্র। সে শাড়ি হোক বা সাধারণ জিন্স প্যান্ট। বলি সেলেবদের দেখেই আমরা অনেকেই ভাবি কীভাবে তাঁদের মত পোশাক পরে সুন্দর হয়ে ওঠা যায়। অনেক ভক্তরা একইরকম জামা বানানোর চেষ্টাও করেন অনেকসময়।  তবে ভেবে নেওয়া হয় সবই তাঁদের ডিজাইনারদের বিশেষভাবে ডিজাইন করা জামা যা তাঁদের পরতে দেখা যায়। কিন্তু আসলে তাঁরাও ভালবাসেন শপিং করতে। জানেন কোথা থেকে নিজেদের সেই পছন্দ মত পোশাক কিনে নিয়ে আসেন তারকারা?

১। দীপিকা পাদুকোন

ইন্ডিয়ান হোক বা ওয়েস্টার্ন,সব লুকেই ঘায়েল করেন দীপিকা। তবে পছন্দ করেন সাদামাটা জিন্স প্যান্ট আর স্নিকার। আর সেইসব ক্যাজুয়াল জামা কেনেন লন্ডন,সিঙ্গাপুর এবং দুবাই থেকে। বহুবার সেখানকার শপিং মলে দেখাও গিয়েছে তাঁকে।

২। রণবীর সিং

বউ এর থেকে এক্কেবারে উলটো রণবীর। একদিকে যেমন সাধারণ আরামদায়ক পোশাকে স্বচ্ছন্দ রদীপিকা তেমনই অদ্ভুতুড়ে কিছু পোশাকে নিজেরই আলাদা ফ্যাশন ট্রেন্ড তৈরি করে ফেলেছেন রণবীর। কিন্তু সবই তাঁর ডিজাইনারের কৃপায়। তাই সেসব কালেকশন কোন মল থেকে নয়, অনলাইন কিনতেই পছন্দ করেন অভিনেতা।

৩। আয়ুষ্মান খুরানা

বহু দেশি বিদেশি জামাকাপড়ের ব্র্যান্ডের বিজ্ঞাপনে দেখা যায় বলিউডের এই অভিনেতাকে। কিন্তু পছন্দ করেন দিল্লির দর্যাগঞ্জ থেকেই পোশাক কিনতে।

৪। প্রিয়াঙ্কা চোপড়া

একটামাত্র দোকান থেকেই নিজের মনের মত জামা কিনতে পছন্দ করেন প্রিয়াঙ্কা। সেটি হল নিউ ইয়র্কের বার্নেস। অভিনেত্রীর কথায় সারাজীবন সেখান থেকেই পোশাক কিনে যেতে চান তিনি।

৫। সোনম কপূর

বলিউডে ফ্যাশন কুইন বলা হয় তাঁকে। বড় বড় ব্র্যান্ডের হয়ে বিজ্ঞাপনও করতে দেখা যায় তাঁকে। তবে জানেন কী সেইসকল স্টাইলিশ পোশাক তিনি পছন্দ করে কিনে আনেন লন্ডন প্যারিস এবং দুবাই থেকে।

৬। কঙ্গনা রানাওয়ত

এদিকে কঙ্গনাও পছন্দ করেন লন্ডন,নিউ ইয়র্ক থেকে শপিং করতে।

৭। মালাইকা অরোরা

বড্ড বেশি শপিং করতে ভালবাসেন মালাইকা। আর তাঁর জন্য তাঁকে মাঝে মধ্যেই পৌঁছে যেতে দেখা যায় দুবাই এবং নিউ ইয়র্কে।

৮। করিনা কপূর

শপিং করতে ইনিও খুবই ভালবাসেন। যেখানেই যান সেখান থেকেই শপিং না করে ফেরেন না। আর শপিং-এর জন্য সবথেকে বেশি পছন্দ লন্ডন।

৯। ক্যাটরিনা কইফ

এই অভিনেত্রীর কাছেও প্রিয় শপিং ডেস্টিনেশন হল লন্ডন এবং দুবাই।

১০। রানি মুখার্জি

বলিউডের বাকি তারকাদের মত রানিরও পছন্দ লন্ডনের শপিংমল গুলি।

যদি আপনিও দুবাই, লন্ডন, বা নিউ ইয়র্কে ঘুরতে যাওয়ার প্ল্যান করেন, তাহলে অবশ্যই সেখানকার শপিংমল গুলি ঘুরে আসতে ভুলবেন না। হয়তো আপনিও পেতে পারেন সেলেবদের মত পোশাক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here