জানেন কেন ভেঙেছিল যুবরাজ-দীপিকার সম্পর্ক!?

yuvraj deepika break up

খুব বেশি গুঞ্জন শোনা যায়নি দীপিকা-পাড়ুকোন আর যুবরাজ সিংয়ের সম্পর্ক নিয়ে। কারণ, এঁদের সম্পর্কের বয়সটাই যে খুব স্বল্প। ভাঙার গল্প শোনার আগে আসুন শোনা যাক ওঁদের জুটি বাঁধার গল্প।

একজন ক্রিকেটার। অন্যজন প্রথম সারির নায়িকা। আর ২২ গজের সঙ্গে রুপোলি পর্দার সখ্যতা, দুর্বলতার কথা কে না জানে! শর্মিলা-পতৌদি থেকে হালের বিরাট-অনুষ্কা— সেই আকর্ষণেরই তো নিদর্শন। আবার দীপিকা ‘ব্যাডমিন্টন সম্রাট’ প্রকাশ পাড়ুকোনের মেয়ে। তাই খেলোয়াড়দের প্রতি তাঁর দুর্বলতা থাকবে, এটাই স্বাভাবিক।

দু’জনের আলাপ ২০০৭-এ। সূত্রধর এক কমন ফ্রেন্ড। টি-২০ খেলা দেখতে মাঠে গিয়েছিলেন দীপিকা। সেই খেলায় জিতেছিলেন যুবরাজ। সেই আনন্দের হাত ধরেই প্রেম এসেছিল তাঁদের মধ্যে। ‘দীপিকাকে প্রথম দেখার পরেই আমার ভালো লেগেছিল। খুবই সেন্সিটিভ। ভালো মেয়ে। খুব চট করে অন্যকে বুঝতে পারে। তাই বন্ধুত্ব হতে বেশিদিন সময় লাগেনি’ সেই সময় সাক্ষাৎকারে জানিয়েছিলেন যুবি।

কিন্তু নিজেদের ভালো করে চেনা-জানায় বাধ সেধেছিল ব্যস্ততা। যুবি তখন পিক ফর্মে। ব্যাট হাতে ব্যস্ত খেলার মাঠে। দীপিকারও পায়ের তলার জমি শক্ত হচ্ছে নিজের ক্যারিশমায়। জনপ্রিয়তা বাড়ছে। বাড়ছে ব্যস্ততাও। ফলে, একজন যখন ফ্রি তখন অন্যজন বিজি। মনের কথা বলবেন কখন একে অন্যকে? ফলে, এই সম্পর্কে প্রথম আগ্রহ হারান দীপিকা। আস্তে আস্তে সরতে থাকেন পিঞ্চ হিটারের থেকে। যুবরাজও জোর করে আটকাননি দীপিকাকে। এভাবেই তলানিতে ঠেকতে ঠেকতে এক সময় ফুরিয়ে গেল ২২ গজ আর বলিউডের প্রেম। একটু যত্ন নিলে বিরুষ্কার মতোই হয়তো আরও এক গর্জাস কাপল হতেন ‘দীপরাজ’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here