হেমা মালিনীর বায়োপিক হলে মা-এর চরিত্রে কাকে দেখতে চান এষা দেওল?

বলিউডে চলছে বায়োপিক ঝড়। প্রতি বছর বহু তারকার জীবনকাহিনি উঠে আসছে ছবির মাধ্যমে। আর বি-টাউনে সেরকমই এক বর্ষীয়ান অভিনেত্রী হলেন ড্রিম গার্ল  হেমা মালিনী। তাই তাঁর বায়োপিক অর্থাৎ জীবনকাহিনি নিয়ে বেশ আগ্রহী সিনে প্রেমীরা। তাই সেই ব্যপারে সরাসরি জিজ্ঞাসা করে নেওয়া হল মেয়ে এষা দেওলকেই।

সম্প্রতি এষা দেওলের নতুন ওয়েব সিরিজ ‘কেকওয়াক’-এর প্রোমোশনে একটি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন অভিনেত্রী। আর সেখানেই তাঁকে জিজ্ঞাসা করা হয়,যদি কোনদিনও হেমা মালিনীজির বায়োপিক হয় বলিউডে,তাহলে কাকে সেই চরিত্রের জন্য পছন্দ করবেন এষা? কেই বা হবেন ধর্মেন্দ্র? উত্তরে অভিনেত্রী বলেন,”যদিও বায়োপিক তৈরির কোন পরিকল্পনা আপাতত নেই,তবুও কোনদিনও যদি হয়,তাহলে মা-এর চরিত্রে কোন পরিচিত অভিনেত্রীর বদলে নতুন মুখ নেওয়ার চেষ্টা করব। কারণ পরিচিত কোন মুখ দেখলে দর্শকের মনে হবে সেই নায়িকা হেমা মালিনীর চরিত্রটি অভিনয় করার চেষ্টা করছেন। ফলে দর্শকদের বিশ্বাসযোগ্যতায় বাধা আসতে পারে।” শুধু তাই নয়,অভিনেত্রী আরও জানান,”প্রথমত বেছে নিতে হবে এক্কেবারে মা-এর মত দেখতে একজনকে। যে পর্দায় মাকে সঠীকভাবে তুলে ধরতে পারবে।”

এছাড়াও এষাকে জিজ্ঞাসা করা হয়,এই বায়োপিকটি তৈরি করার পরিকল্পনা তাঁরা পরিবারের সদস্যরাই কেন করছেন না? উত্তরে অভিনেত্রী জানান,আপাতত এইসবকিছুর কোন পরিকল্পনা নেই। “তবে  বাবা (ধর্মেন্দ্র)-কে এই বিষয় বলা যেতে পারে। এর আগেও বলিউডের এই প্রচলিত ধারাটি নিয়ে আলোচনা করা হয়েছে তাঁর সঙ্গে। পরবর্তীকালে কোন বায়োপিক বা ডকুমেন্টরি হলে সেই উদ্যোগটি বাবারই থাকবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.