Loading Events

« Events Home Page

  • This event has passed.

Debovasha presents Ramkinkar Utsab 2020 : Ramananda Bandyopadhyay Paintings

May 25 @ 6:00 pm - May 31 @ 11:30 pm

Ramkinkar-Utsab-2020

Like every year, this year also Ramkinkar Utsab, an exhibition of paintings dedicated to this legendary Artist’s birthday on 25th May, 2020 is being organised by Debovasha Boi O Shilper Abaas.

In this COVID-19 Lockdown period, Debovasha conceptualised the auspicious inauguration of this exhibition Online through Banglalive.com & Debovasha’s own Facebook Page at 6 p.m. on 25th May 2020. This is the first time in Art arena, that any art exhibition is being inaugurated on social media.

To view the Exhibition online, Play the Video below :

This year’s theme is SAPTARATHI, Seven Artists in Seven Weeks.

Venue : DEBOVASHA | 9/2, Fern Road, Gariahat, Kolkata 700019

Online Exhibition at : https://www.facebook.com/banglaliveofficial & https://www.facebook.com/Debovasha

Exhibition Timings : 24 hrs

All are Invited.

সময়ের বিচিত্র নকশা। জাল বুনে তোলা। আর, কবি তখন সত্যি হয়ে ওঠেন। …তবু দৃশ্যের জন্ম হয়। এই পৃথিবী কদিন আগেও যে দৃশ্যের মধ্যে দিয়ে চলাফেরা করত, আজ সেই ছন্দ অপহৃত। আগামী দিনগুলো আমাদের কাছে আরও অজানা হয়ে রইল। এই অবস্থায়, দেবভাষার প্রদর্শনী “রামকিঙ্কর উৎসব ২০২০” অনলাইনে বাংলালাইভ ডট কম এবং দেবভাষার ফেসবুক পেজে। এরকম ভাবে প্রদর্শনী হয়তো প্রথম। অন্য মাধ্যম ব্যতিরেকে ফেসবুককে বেছে নেওয়ার কারণ আমরা চাই, শিল্প সামান্য কয়েকজন রসিকের কাছেই নয়, সে পৌঁছক সকলের কাছে। সাত সপ্তাহে প্রবীণ ও নবীন সাত শিল্পীর কাজ নিয়ে ছবির প্রদর্শনী ‘সপ্তরথী’। একেক সপ্তাহে একেক জন। প্রথম সপ্তাহের শিল্পী রামানন্দ বন্দ্যোপাধ্যায়। আজ, ২৫ মে, ২০২০, সন্ধে ৬টার সময় এই প্রদর্শনীর সূচনা। এক যুগলবন্দি গড়ে উঠবে। শিক্ষক রামকিঙ্কর বেইজের জন্মদিনে শিষ্য রামানন্দ বন্দ্যোপাধ্যায়ের এই প্রদর্শনী যেন নিজের কাজ দিয়ে গুরুকে প্রণাম নিবেদন। অন্য সপ্তাহের শিল্পীদের নাম ক্রম প্রকাশ্য। ছবির সঙ্গে রঙের সঙ্গে মিলন এই ‘সপ্তরথী’র মাধ্যমে। দেবভাষার এই ফেসবুক প্রদর্শনীর ওয়েব পার্টনার হয়েছে www.banglalive.com

Organizer

Debovasha
Phone:
9836916376

Venue

Debovasha
9/2, Fern Road, Gariahat
Kolkata, West Bengal 700019 India
+ Google Map
Phone:
9830454545