পরিচালক ফারাহ খানের হাত ধরেই বলিউডে হাতেখড়ি হয়েছিল অভিনেত্রী দীপিকা পাদুকোনের। শুধু তাই নয়, তাঁর পরিচালনায় ‘তিস মার খান’ হিট না হলেও ‘শীলা কি জাওয়ানি’-তে আজও হিট ক্যাটরিনা। এবার বিশ্ব সুন্দরী মানুসী চিল্লরকে বলিউডের রাস্তা দেখাতে চলেছেন ফারহা।

শোনা যাচ্ছে প্রথমবার কোন বায়োপিক নিয়ে পরিচালনায় ফিরতে চলেছেন ফারহা। আর সেই ছবিতেই নাকি কোন এক পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ২০১৭’র বিশ্ব সুন্দরী মানুসী চিল্লরকে। তবে মুখ্য চরিত্রে কে থাকবেন তা এখনও ঠিক হয় নি। বরাবরই নতুন প্রতিভাকে বলিউডে জায়গা করে দিয়েছেন করণ জোহর। মানুসীর ক্ষেত্রেও এমনটাই শোনা গিয়েছিল যে করণই নাকি তাঁর ছবিতে প্রথম কাস্ট করতে চলেছেন তাঁকে। তবে তার আগেই ফারহা খান হাত এগিয়ে দেন এই বিশ্ব সুন্দরীর দিকে।

যদিও পাকাপাকিভাবে কিছুই জানা যায়নি এখনও পর্যন্ত। একজন সফল মডেল হওয়ার পাশাপাশি দায়িত্ববান ডাক্তারও মানুসী। তাই বলিউডে পা রাখার আগে যে নিষ্ঠার সঙ্গে তাঁর ডাক্তারিটাও চালাতে চান এই বিষয় আগেই জানিয়ে দিয়েছিলেন তিনি। তবে সবকিছু সামলে ঐশ্বর্য রাই বচ্চন ও সুস্মিতা সেনের সঠিক উত্তরসূরি হয়ে উঠতে পারেন কি না সেটাই দেখার অপেক্ষা।

আরও পড়ুন:  নিলামে শ্রীদেবীর শাড়ি‚ দাম উঠলো আকাশছোঁয়া

NO COMMENTS