#MeeToo অভিযুক্ত অলোক নাথের সম্পর্কে এই প্রথমবার মুখ খুললেন মাধুরী

রাজর্ষী ফিল্মস-এর প্রচলিত ছবি ‘হাম আপকে হ্যায় কৌন’ থেকে শুরু করে আরও বহু ছবিতে অভিনেতা অলোক নাথের সঙ্গে কাজ করেছেন মাধুরী দীক্ষিত। অনস্ক্রিন হোক বা অফস্ক্রিন,বরাবরই একজন সহ অভিনেতা হিসেবে তথা বন্ধু হিসেবে শ্রদ্ধা করে এসেছেন অলোক নাথকে। তবে ২০১৮ সালে যখন এই অভিনেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠে, সেই থেকে অনেক তারকাই পাশে দাঁড়িয়েছেন আবার অনেক তারকা বিরোধিতাও করেছেন এই বিষয়। তবে এই ঘটনার বছর গড়িয়ে যাওয়ার পথে এবার #MeeToo নিয়ে মুখ খুললেন মাধুরী।

অলোকনাথের বিরুদ্ধে এই অভিযোগকে কতটা সমর্থন করেন অভিনেত্রী? সম্প্রতি পিটিয়াইকে দেওয়া সাক্ষাৎকারে এই প্রসঙ্গ উঠতে তিনি বলেন, অনেক ছবিতে অলোক নাথের সঙ্গে কাজ করেছেন তিনি। আর সেই মানুষটির সঙ্গে মিটুতে অভিযুক্ত অলোকনাথের কোন মিল খুঁজে পাননি মাধুরী। এমনকি প্রথমবার যখন এই অভিযোগটির কথা শোনেন, বেশ অবাক এবং হতাশ হয়েছিলেন তিনি। কারণ সেই মানুষটা এমন কিছু করতে পারেন বলে কোনদিনও ভাবতেই পারেননি মাধুরী।

প্রসঙ্গত, গত বছর যখন তনুশ্রী দত্তের সাহসীকতায় #MeeToo-র ঝড় ওঠে বি-টাউনে, সেই সময়ই অভিযোগ ওঠে ‘সংস্কারী বাপুজি’ অলোক নাথের বিরুদ্ধেও। লেখিকা ও পরিচালক বীনিতা নন্দা অলোক নাথের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন। যদিও আপাতত আদালতের বিচারাধীন রয়েছে বিষয়টি।

অন্যদিকে, মাধুরী ব্যস্ত তাঁর আসন্ন ছবি ‘টোটাল ধমাল’ নিয়ে। ইন্দ্র কুমার পরিচালিত এই সিনেমায় তাঁর সঙ্গে অভিনয় করছেন অনিল কপূর, অজয় দেবগণ,বোমান ইরানি, আরসাদ ওয়ারশি, রিতেশ দেশমুখ সহ জনি লিভারও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.