প্রতিশ্রুতি ভঙ্গ করায় মামলা দায়ের করা হল সোনাক্ষী সিনহার বিরুদ্ধে

সম্প্রতি থানায় এফআইআর দায়ের করা হয় বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তথা বর্ষীয়ান অভিনেতা শত্রুঘ্ন সিনহার কন্যা সোনাক্ষী সিনহার বিরুদ্ধে। মোরাদাবাদ এলাকার একটি ফ্যাশন কোম্পানির অভিযোগ,তাঁদের একটি অনুষ্ঠানে পারফর্ম করার প্রতিশ্রুতি দিয়েও তা রাখেননি অভিনেত্রী।

সূত্রের খবর অনুযায়ী, ২০১৮ সালে ৩০ সেপ্টেম্বর দিল্লির একটি অনুষ্ঠানে পারফর্ম করার কথা ছিল অভিনেত্রী সোনাক্ষী সিনহার। এর জন্য তিনি ৩৭ লক্ষ টাকা নিয়েছিলেন বলে জানান সেই কোম্পানি। কিন্তু সেই অনুষ্ঠানে শেষ পর্যন্ত পারফর্ম করেননি তিনি। শেষ মুহূর্তে নাকি বেঁকে বসেন তিনি। এমনকি উদ্যোক্তারা বলেছিলেন, ‘সোনাক্ষী যদি পারফর্ম না করেন, তাহলে তাদের অনেক টাকার ক্ষতি হয়ে যাবে।’ কিন্তু তাতেও রাজি হননি অভিনেত্রী। সেই কারণেই ২৪ নভেম্বর একটি অভিযোগ দায়ের হয়েছিল। তার উপর ভিত্তি করে গতকাল মামলা দায়ের করা হয়। যদিও সোনাক্ষ্মীর টিম অভিযোগটি সম্পূর্ণভাবে অস্বীকার করেছেন। তাঁদের দাবি, উদ্যোক্তাদের দুর্ব্যবহারে অতিষ্ট হয়ে সেখান থেকে বেরিয়ে মুম্বই ফিরে আসতে বাদ্ধ হন  ওঁরা।

এফয়াইআর-এর নোটিশ পাঠানোর পরও সেটির কোন উত্তর না দেওয়ায় মামলা দায়ের করা হয় তাঁর বিরুদ্ধে। সোনাক্ষীর সঙ্গে আরও চারজনের বিরুদ্ধেও উঠেছে একই অভিযোগ। তাঁদের বিরুদ্ধেও মামলা দায়ের হয়েছে। ডিএসপি সূত্রে জানা গিয়েছে, সোনাক্ষী সিনহা ছাড়া ওই চারজন হলেন, অভিষেক সিনহা, মালবিকা পাঞ্জাবী, ধুমিল ঠক্কর ও এডগার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here