বিশালাকায় কুমিরের পিঠে আটকে গেল নৌকা (দেখুন ভাইরাল ভিডিও)

364

ছুটির দিন , মনোরম পরিবেশ । পরিবারের সঙ্গে বেরিয়েছেন নৌকাবিহারে । ক্যামেরাবন্দি করছেন নদীর আশপাশের দৃশ্য । হঠাৎই খেয়াল হল নৌকার নীচ থেকে যেন কিছু উঁকি দিচ্ছে । ভালোভাবে পর্যবেক্ষণ করতে নৌকার ধারে যেতেই বেশ দুলে উঠল নৌকাটা । আস্তে আস্তে প্রকাশ্যে এল দুলুনির কারণ । নৌকার নীচ থেকে বেরিয়ে এল এক বিশালাকৃতির কুমির । সম্বিত ফিরতে বুঝতে পারলেন আসলে আপনার নৌকাটি কুমিরের পিঠের উপরেই রয়েছে । একটু টু শব্দ বা চেঁচামেচি করলেই হিংস্র হয়ে উঠতে পারে কুমিররাজ । উল্টে ফেলেও দিতে পারে আপনাকে নৌকা থেকে । শিউরে উঠছেন ? ভাবছেন কোন দুঃস্বপ্ন নাকি ! তবে না , ঠিক এমনই ঘটনার সাক্ষী হলেন ফ্লোরিডার এক বাসিন্দা ।

সম্প্রতি এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় । ভিডিওটি নৌকার উপর থেকেই তোলা । ভিডিওটিতে দেখা যাচ্ছে শান্ত জলেই নৌকাটি কিছু একটাতে ধাক্কা খেয়ে দাড়িয়ে যায়। কিছু বুঝে ওঠার আগেই নৌকার নীচ থেকে বেরিয়ে আসে বিশালাকৃতি কুমিরটি । খানিকক্ষণ পরেই বোঝা যায় গোটা নৌকাটি কুমিরের পিঠের উপরেই । শেয়ার করা ভিডিওটির তথ্য অনুযায়ী , নৌকার উপরে থাকা ব্যক্তির ওই মুহূর্তে অপেক্ষা করা ছাড়া আর কোন উপায়ই ছিল না । যতক্ষণ না কুমিরটি সাঁতরে চলে যায় ।

জানা গেছে , পরে কুমিরটি নিজে থেকেই সাঁতরে চলে যায় । নৌকাটিও বেশ কিছুদূর যায় কুমিরের পিঠে চেপেই । সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি পোস্ট হতেই প্রতিক্রিয়া দেন অনেকে । কেউ পুরো ঘটনাটিকে নরকদর্শনের সঙ্গেও তুলনা করেছেন।আরেকজন জানান , ওই পরিস্থিতিতে থাকলে তিনি হয়তো মরেই যেতেন । ভিডিওতে দৈত্যকার কুমিরের মাথা দেখে ভয়ে শিউরে উঠছে নেটদুনিয়া । সম্পূর্ণ কুমিরটি দেখলে কি হতো কে জানে !

Advertisements

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.