পকেট থেকে কুমির বের করে পুলিশকে দিলেন তরুণী

81

ফ্লোরিডার পশ্চিম উপকূলে নিরাপত্তার কারণে প্রত্যেকটি গাড়ি এবং তার চালকদের উপযুক্ত নথি এবং জিনিসপত্র পরীক্ষা করা হচ্ছিল | দেশের এবং জনসাধারণের নিরাপত্তার কারণে এই চেকিং হয়েই থাকে। ফ্লোরিডার সেই চেক পোস্ট-এ ঘটেছে একটি ঘটনা। এই ঘটনাটি ফ্লোরিডার শেরিফ অফিসের তরফ থেকে প্রথম পোস্ট করা হয়েছে।

ঘটনাটি হল, প্রত্যেকটি গাড়ি এবং তার চালকদের উপযুক্ত নথি এবং জিনিসপত্র পরীক্ষা করার সময় এক মহিলা চালককে গাড়ি থামাতে অনুরোধ করেন চেকপোস্টে কর্মরত পুলিশ অফিসার। গাড়ি থামালে ওই মহিলার গাড়ি তল্লাশি চালিয়ে একচল্লিশটা কচ্ছপ উদ্ধার করা করে পুলিশ। প্রয়োজনীয় কাগজপত্র দেখে পুলিশের তরফ থেকে চালক মহিলাকে জিজ্ঞাসা করা হয়, তাঁর কাছে আর কোনও জিনিস আছে কি না! তখন সেই চালক মহিলা তাঁর ট্রাউজারের পকেট থেকে একটি অ্যালিগেটর বের করে এগিয়ে দেন পুলিশ অফিসারদের দিকে।

এমন একটি ঘটনায় হতবাক হয়ে যান সেখান উপস্থিত সকল অফিসার। সঙ্গে সঙ্গেই সেই মহিলাকে আটক করে পুলিশ। কেন ওই মহিলা এতগুলো কচ্ছপগুলি নিয়ে যাচ্ছিলেন! আর কেনইবা পকেটে অ্যালিগেটর রেখেছিলেন তা খতিয়ে দেখা হচ্ছে। এই বিষয়ে তদন্ত করছে ফ্লোরিডার মৎস্য ও বন্যপ্রাণী বিভাগ। এই ঘটনার সঙ্গে বিশেষ এক বন্যপ্রাণী পাচারকারী দল যুক্ত আছে বলে সন্দেহ করছেন আধিকারিকরা।

Advertisements

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.