সুনীতার সঙ্গে বাগদান ভেঙে দিয়েছিলেন! প্রথমে নীলম পরে দিব্যাকে বিয়ে করতে চেয়েছিলেন গোবিন্দা?

মায়ের চাপে পড়েই নাকি সুনীতাকে বিয়ে করতে বাধ্য হয়েছিলেন গোবিন্দা! আসলে নাকি বিয়ে করতে চেয়েছিলেন নীলমকে! গোবিন্দার বর্তমান থেকে যদি বেশ কয়েক ধাপ পিছিয়ে যাওয়া যায়, তাহলে সামনে আসবে এমন কিছু সত্যি, যা শুনলে চমকে যাবেন আপনিও। গোবিন্দা তখন জনপ্রিয়তা পেয়েছেন অল্প। সেই সময় তাঁর পরিচয় হয় নীলমের সঙ্গে।

সাদা শর্টস পরা,  একঢাল খোলা চুলের নিষ্পাপ সুন্দরী নীলমকে দেখে নিজেকে ধরে রাখতে পারেননি গোবিন্দা। প্রাণলাল মেহতার অফিসে নীলমের সঙ্গে পরিচয় হওয়ার পর থেকেই গোবিন্দা নীলম-ময়। নায়িকাকে নিজের করে না পাওয়ার আফসোসে একের পর এক স্ক্রিন শেয়ার শুরু করেন তিনি। কিন্তু, কোনওভাবেই নীলমকে মনের কথা বলে উঠতে পারেননি।

এসবের মাঝেই সুনীতার সঙ্গে তাঁর বিয়ে ঠিক হয় বাড়ির তরফে। এদিকে কোনওভাবেই নীলমকে ভুলতে পারছিলেন না তিনি। এমনকী, মায়ের চাপে যখন সুনীতাকে বিয়ে করতে রাজি হয়ে যান তখন হবু স্ত্রী-কে নীলমের মতো করে নিজেকে তৈরি হওয়ার চাপ দিতে থাকেন গোবিন্দা। স্বাভাবিক ভাবেই এতে রেগে যান সুনীতা। কোনওভাবেই নিজেকে পরিবর্তন করতে পারবেন না বলেও গোবিন্দাকে স্পষ্ট জানিয়ে দেন। উল্টে নীলমের সঙ্গে গোবিন্দার কোনও সম্পর্ক আছে কিনা তাই নিয়ে বারবার প্রশ্ন করতে থাকেন । এবার গোবিন্দা রেগে গিয়ে নাকি এনগেজমেন্ট ভেঙে দেন।

শেষে নায়কের মায়ের চেষ্টায় উপরোধে ঢেঁকি গেলেন গোবিন্দা। নীলমও ক্রমশ বলিউডের অন্য অভিনেতাদের সঙ্গে স্ক্রিন শেয়ার শুরু করেন। যা দেখে নাকি মনে মনে রেগে যেতেন অভিনেতা। কিন্তু, ততদিনে সবকিছু হাতের বাইরে চলে গেছে।

নীলমের পর গোবিন্দার সেকেন্ড ক্রাশ, দিব্যা ভারতী। দিব্যা নাকি এমন এক অভিনেত্রী, যাঁকে দেখলেই যেকোনো পুরুষের ভাল লাগতে বাধ্য বলে মনে করেন গোবিন্দা। শুধু তাই নয়, যদি কখনও তিনি চান এবং তাঁর কুন্ডলীতে লেখা থাকে দ্বিতীয় বিয়ের কথা, তাহলে সেটা যে দিব্যা হবে স্পষ্ট জানিয়েও দিয়েছিলেন সুনীতাকে!

যদিও তা আর হয়নি। শেষমেশ সুনীতার সঙ্গেই সুখে সংসার করছেন বলিউডের এই জনপ্রিয় নায়ক। তবে শুধু নীলম বা দিব্যাই নন, রানি মুখোপাধ্যায়ের সঙ্গেও এক সময় সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। নিন্দুকেরা বলে, ‘হদ কর দি আপনে’-র শুটিংয়ের সময় রানির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। রানিকে নিয়ে মুম্বইতে থাকতেও শুরু করেন।  ফ্ল্যাট, গাড়ি থেকে শুরু করে দামি উপহার— সব দিয়ে আক্ষরিক ‘রানি’র হালেই নাকি রেখেছিলেন রানি মুখোপাধ্যায়কে। এত করেও টেঁকেনি সম্পর্ক। ভিলেন, সেই স্ত্রী সুনিতা-ই!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here