মদ্যপ অবস্থায় দু’ বছরের নাতিকে জ্বলন্ত উনুনে নিক্ষেপ !

376

মাত্র দুই বছর বয়সী নাতির মধ্যে ‘অশুভ আত্মার’ ছায়া দেখতে পেয়েছিলেন তিনি। আর সেই অভিযোগেই নাতিকে জ্বলন্ত উনুনে নিক্ষেপ করেছেন এক ব্যক্তি। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে রাশিয়ায় খাকাশিয়ার খারোয় অঞ্চলে। সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, অভিযুক্ত ব্যক্তি তিপ্পান্ন বছর বয়সী ।

পুলিশ সূত্রে খবর, শিশুটির নাম মেক্সিম সাগালাকোভ। মেক্সিম-কে জলন্ত উনুন থেকে উদ্ধার করা হলেও তার শরীরের পঞ্চাশ শতাংশ পুড়ে গিয়ে মৃত্যু হয়েছে তার। স্থানীয় এক হাসপাতালে নিয়ে যাওয়া হলে কয়েকদিন পরেই মৃত্যু হয় মেক্সিম-এর। চিকিৎসকরা আরও জানিয়েছেন, এমন পরিস্থিতির চাপে এবং আতঙ্কগ্রস্থ হয়ে মেক্সিম কোমায় চলে গিয়েছিল।


এই ঘটনা প্রসঙ্গে রাশিয়ার ওমাস্ক অঞ্চলের স্বাস্থ্য মন্ত্রণালয়ের মুখপাত্র ওসপেনিকভ জানান, “শিশুটিকে হাসপাতালের শিশু বিভাগের ইনসেনটিভ কেয়ার রাখা হয়েছিল। শিশুটিকে সারিয়ে তোলার জন্য চিকিৎসকদল সর্বোচ্চ চেষ্টা করেছেন। তবুও শেষ রক্ষা হল না।” পুলিশ জানিয়েছে, “শিশুটিকে আগুনে ফেলে দেওয়ার সময় ওই ব্যক্তি মদ্যপ অবস্থায় ছিলেন। আপাতত অভিযুক্ত ব্যক্তিকে আটক করেছে পুলিশ।”

পুলিশ আরও জানিয়েছে, এই ঘটনার সময় ওই ব্যক্তি তার স্ত্রীকে বাড়ি থেকে বের করে দিয়েছিল। এই ঘটনাটির সময় অভিযুক্তর স্ত্রী ও প্রতিবেশি এক মহিলা দেখেন মেক্সিম-কে উনুনে ফেলে তার উপর জ্বলন্ত কাঠ চাপিয়ে দিচ্ছে ওই ব্যক্তি। এই দৃশ্য দেখে চিৎকার করে লোকজন জমায়েত করেন তাঁরা। পরে শিশুটিকে উদ্ধার করা হয়। ঘটনার সময় শিশুটির বাবা-মা বাড়িতে ছিলেন না।

Advertisements

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.