বলিউড তারকাদের সবথেকে ভাল গুণ বললেই আমরা ভাবি অভিনয়ের দক্ষতার কথা। একদিকে সলমন, অক্ষয়ের মত অভিনেতারা যেমন প্রত্যেক বছর বক্স অফিস কাঁপাচ্ছেন , তেমনই নিজের অভিনয় ঘায়েল করছেন আলিয়া, রণবীর, কঙ্গনা, আয়ুষ্মান, প্রিয়াঙ্কা। বিটাউনের তারকা মানেই সকলের আগ্রহ থেকেই থাকে তাঁদের নিজস্ব জীবন কেমন জানার। কিন্তু জানেন কি এইসকল বলি তারকাদের রয়েছে এমন কিছু গুণ যা দেখে তাক লেগে যেতে পারে আপনাদের।

১। সলমন খান

প্রত্যেক বছর একটা করে ছবি রিলিজ হয় ভাইজানের। আর তাতেই বক্স অফিস জবাব দিয়ে দেয় তিনি আছেন এখনও ফর্মেই। অভিনয়ের পাশাপাশি তিনি যে গান গাইতেও পছন্দ করেন তা হয়তো কারওরই অজানা নয়, কিন্তু জানেন কি ছোট থেকেই খুব ভাল আঁকতে পারেন সলমন।

Banglalive-8

২। আমির খান

Banglalive-9

বিটাউনে খানেদের যে কোন ট্যালেন্টের অভাব নেই তা সন্দেহের অবকাশ রাখে না। বরাবরই বুদ্ধিমান ও ছক কষে মাঠে নামার মানুষ আমির খান। তবে জানেন কি কেন এই গুণটি তাঁর মধ্যে রয়েছে? বরাবরই দাবা খেলায় ওস্তাদ আমির খান। এমনকি দাবা বিশেষজ্ঞ তথা বিশ্ব চাম্পিয়ান বিশ্বনাথন আনন্দের সঙ্গেও দাবা খেলায় বসেছিলেন অভিনেতা।

৩। অক্ষয় কুমার


অভিনয়ের পাশপাশি যে মার্সাল আর্টেও ওস্তাদ এই অভিনেতা তা এতদিনে কারওরই অজানা নয়, তবে জানেন কি গুণের কোন শেষ নেই অভিনেতার। একসময় হোটেলে খাবার বিলি করেও দিন কেটেছে তাঁর। কিন্তু সেই থেকেই পাকাপোক্ত রাঁধুনি এই মিস্টার খিলাড়ী।

৪। কঙ্গনা রানাওয়ত


‘কুইন’ ছবিতে ফুচকার স্টল দিয়ে বিদেশীদের মন জিতেছিলেন কঙ্গনা। জানেন কি আসল জীবনেও তিনি হলেন একজন পাকা রাঁধুনি। রান্না করতে ভালবাসেন এই অভিনেত্রী। অভিনয়ে আসার আগে রীতিমত একটি রেস্তরাঁর সেফ ছিলেন কঙ্গনা।

৫। বিদ্যা বালন


বিটাউনের সুলু ওরফে বিদ্যা বালনের গলার আওয়াজে ইতিমধ্যেই ঘায়েল হয়েছেন দর্শক-শ্রোতারা। তবে জানেন কি খুব ভাল মিমিক্রি করতে পারেন অভিনেত্রী। শুধু তাই নয়, কবিতা লেখার অভ্যেসও রয়েছে তাঁর।

আরও পড়ুন:  'বিনা যত্নে রোগা হয়ে যাচ্ছে তৈমুর!'- দাবি নেটিজেনদের

৬। জুহি চাওলা

বলিউডে ক্লাসিকাল ডান্সার মানেই অভিনেত্রীদের মধ্যে নাম আসে মাধুরী দীক্ষিতের। কিন্তু হয়তো অনেকেই জানেন না নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী জুহি চাওলাও একজন প্রশিক্ষিত ডান্সার। নাচের সঙ্গে সঙ্গে ৬ বছর ধরে গানের তালিমও নিয়েছিলেন অভিনেত্রী। এমনকি এখনও প্রর্যন্ত রেওয়াজ না করে দিন শুরু করেন না তিনি।

NO COMMENTS