২০১২ সালে করণ জোহরের হাত ধরে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ দিয়ে বলিউডে ডেব্যু করেছিলেন অভিনেত্রী। তবে যে শনায়াকে দেখা গিয়েছিল ছবিতে,তার থেকে নিজেকে এক্কেবারে পাল্টে পটাখা গুড্ডি হয়ে আপাতত দাপিয়ে বেড়াচ্ছেন বি-টাউন। বলিউডের সেরা অভিনেত্রীদের তালিকায় এক নম্বরে রয়েছে তাঁর নাম। মাত্র ১৮ বছর বয়সে ইনডাস্ট্রিতে পা রেখেছিলেন আর মাত্র ৬ বছরের মাথাতেই সাফল্যের মুখ দেখেছেন আলিয়া ভট্ট। নেপোটিজমকে পিছনে ফেলে নিজের দৌলতে যায়গা তৈরি করে নিয়েছেন তিনি। সেই আলিয়া আজ পা দিলেন ২৬-এ।

সেলেবদের জন্মদিন মানে হয় প্রিয় কোন বন্ধুবান্ধবদের সঙ্গে পার্টি ,নাহলে প্রিয় কোন মানুষের সঙ্গে গোটা দিনটা কাটানো। আলিয়ার জীবনে সেই বিশেষ মানুষ হিসেবে এখন রয়েছেন রণবীর কপূর। তাই জানা যাচ্ছে জন্মদিনে এদিক ওদিক না তাকিয়ে নিজের সঙ্গীর সঙ্গেই দিন কাটাতে চান আলিয়া। তবে সঙ্গ দিতে চলেছেন করণ জোহর ও অয়ন মুখার্জি।

প্রসঙ্গত, এটি একটি গুরুত্বপূর্ণ বছর অভিনেত্রীর কাছে। খুব শিগগিরি মুক্তি পেতে চলেছে তাঁর নতুন ছবি ‘কলঙ্ক’। যেটির প্রযোজনার দায়িত্বে আছেন করণ জোহর এবং পরিচালনায় অভিষেক বর্মন। আবার অন্যদিকে রণবীর কপূরের সঙ্গে তাঁর প্রথম ছবি ‘ব্রক্ষ্মাস্ত্র’ মুক্তি পেতে চলেছে চলতি বছরের শেষের দিকেই।

আরও পড়ুন:  আমেরিকায় বর্ণবিদ্বেষের শিকার কাজলের বোন তনিশা!?

NO COMMENTS