সঞ্জয়লীলা ভনসালির ছবিতে শাহরুখ সলমনের নায়িকা হবেন আলিয়া!?

বলিউডে আপাতত অন্যতম জনপ্রিয় নায়িকা বললেই প্রথমে নাম আসে আলিয়া ভট্টের। পরিচালকের ঘরে জন্ম নিলেও নিজের এক আলাদাই পরিচয় বানিয়ে নিয়েছেন অভিনেত্রী। সব পরিচালকদের মুখে এখন শুধু তাঁরই নাম। আর পরিচালকদের সেই লম্বা লাইনে এবার যোগ দিলেন সঞ্জয়লীলা ভনসালিও।

সূত্রের খব অনুযায়ী,সঞ্জয়লীলা ভনসালির নতুন ছবিতে থাকতে পারেন আলিয়া ভট্ট। সলমন খান এবং শাহরুখ খানের সঙ্গে নায়িকা হিসেবে দেখা যেতে পারে আলিয়াকে। একদিকে যেমন এই ছবিটির মাধ্যমে শাহরুখ-সলমন জুটির রিইউনিয়ন হবে তেমনই প্রথমবার একসঙ্গে দুই খানকে দেখা যাবে পরিচালকের ছবিতে। আর বারতি পাওনা হিসেবে আলিয়া ভট্টের উপস্থিতিও পরিচালকের সঙ্গে প্রথম কাজ হয়ে উঠতে পারে। তবে জানা গিয়েছে এখনও অবধি ছবিটির জন্য হ্যাঁ করেননি। পরপর বেশ কয়েকটি ছবিতে ব্যস্ত থাকায় এখনও নিশ্চিতভাবে কিছুই ঠিক করেননি আলিয়া।

তবে কানাঘুষো শোনা গেলেও সলমন-শাহরুখের সঙ্গে একটি প্রেমের গল্প নিয়ে যে তিনি আসছেন তা নিশ্চিত। তবে তার আগে পরিচালকের ‘গাঙ্গুবাই’ নামক একটি ছবির কাজ শুরু হতে চলেছে খুব শিগগিরি। যাতে মূল চরিত্রে দেখা যাবে কাশীবাঈ তথা প্রিয়াঙ্কা চোপড়াকে। অন্যদিকে আলিয়া ভট্ট আপাতত ব্যস্ত তাঁর আসন্ন ছবি ‘কলঙ্ক’ এবং ‘তখত’ নিয়ে। এছাড়াও বাবা মহেশ ভট্টের ‘সসড়ক ২’ তেও কাজ করার কথা রয়েছে আলিয়ার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here