তাহলে কি ভাইজানের আদেশেই কপিলের সঙ্গে ফের হাত মেলালেন সুনীল গ্রোভার?

বলিউডের ভাইজানের এক কথায় কাজ হয়। তাঁর কথা অমান্য করবে এমন সাহস হয়তো কম লোকের আছে এই ইন্ডাস্ট্রিতে। অনেক অভিনেতা অভিনেত্রীকে বলিউডে যায়গা করে দেওয়ার পিছনেও সলমন খানের নাম রয়েছে। তবে এবার সেসব ছেড়ে ঝগড়া মেটাতে ব্যস্ত হয়ে পড়েছেন অভিনেতা।

কপিল শর্মা এবং সুনীল গ্রোভারের ঝামেলার কথা কারওরই অজানা নয়। গুত্থি তথা মাশুর গুলাটির সঙ্গে কপিল শর্মার যেই জুটি একসময় হিট ছিল,তা এখন শত্রু জুটি হিসেবে খ্যাত ইন্ডাস্ট্রিতে। তবে এই শত্রুতার পর্ব এবার মিটিয়ে ফেলতে চান কপিল শর্মা শো-এর প্রযোজক সলমন খান। একদিকে সুনীল গ্রোভারের সঙ্গে ‘ভারত’ ছবিতে কাজ করছেন সুনীল,এবং অন্যদিকে কপিল শর্মা শো-এর প্রযোজনার দায়িত্বেও আছেন ভাইজান। দু’জনের সঙ্গে ভাল সম্পর্ক তাঁর।  তাই সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে,’কপিল শর্মা শোতে সুনীল গ্রোভারকে ফিরিয়ে আনতে চেষ্টা করছেন ভাইজান। কপিল শর্মার সঙ্গে সবকিছু মিটিয়ে নেওয়ার জন্য কথা বলেছেন সুনীলের সঙ্গে। অন্যদিকে কপিলকেও একই কথা বুঝিয়েছেন বলেও জানা গিয়েছে। তবে ভাইজানের কথা শেষ অবধি রাখবেন কি না গুত্তি-কপিল সেটি দেখার অপেক্ষায় সকলে।

প্রসঙ্গত,সলমন খানের আসন্ন ছবি ‘ভারত’-এর প্রচারে আসার কথা রয়েছে কপিল শর্মা শোতে। সেখানে উপস্থিত থাকার জন্য ভাইজানের তরফ থেকে অনুরোধ করা হয়েছে সুনীলকেও। আর সেখানেই নাকি একেবারে শোতে ফিরে আসার বিষয়টিও পরিষ্কার হয়ে যাবে বলেও খবর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here